Friday, October 21, 2022

ভাইরাল ভিডিওঃ পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, ‘পরম সুন্দরী’ গানে উদ্দাম নাচলেন যুবতী

২০২১ সালে মুক্তিলাভ করেছিল বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কৃতী স্যানন অভিনীত সিনেমা ‘মিমি’। মা ও ছেলের পারস্পরিক সম্পর্ক, চমকপ্রদ ট্যুইস্ট, টানটান গল্প, আবেগ, ভালোবাসা, জীবনের বিভিন্ন জটিলতা প্রভৃতি নিয়ে তৈরি এই সিনেমা ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। কৃতী ছাড়াও এই সিনেমাতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী অভিনয় করেছিলেন।

শ্রেয়া ঘোষালের গাওয়া গান ‘পরম সুন্দরী’ খুব কম সময়েই দেশবাসীর মনে জায়গা তৈরি করে নেয়। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি এই গান ট্রেন্ডিংয়ে পরিণত হয়ে যায়। প্রচুর সংখ্যক নেটিজেন, বিশেষত মহিলারা, এই গানের সাথে নাচ করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেদের অ্যাকাউন্টে পোস্ট করতে থাকেন।

কমবেশি সকলেই কৃতী স্যাননের করা হুক স্টেপ নকল করেই নাচ করেছিলেন। এই ট্রেন্ডিংয়ে সাধারণ মানুষদের পাশাপাশি অনেক তারকারাও যোগদান করেছিলেন। ‘পরম সুন্দরী’ গানের সাথে নাচ করার প্রচুর সংখ্যক ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল।

ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সুস্মিতা গওডা -র ভিডিও ছিল অন্যতম। সুস্মিতা নেট দুনিয়ায় বেশ পরিচিত এক মুখ। ইনস্টাগ্রামে তাঁর নামের পাশে নীল টিক রয়েছে অর্থাৎ তাঁর অ্যাকাউন্ট ভেরিফায়েড, তাঁর অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ১ লাখ ৬ হাজারের বেশি।

‘পরম সুন্দরী’ গানের সাথে তাঁর নাচের রিল ভিডিও খুব কম সময়েই ভাইরাল হয়ে যায়। এই‌ ভিডিওর ভিউজ সংখ্যা বর্তমানে ১ লাখ ৮৯ হাজার, ১০ হাজারের বেশি নেটিজেন এই ভিডিওটি লাইক করেছেন। কাঁচের কাজ করা লাল রঙের ঘাগড়া ও কালো রঙের ব্লাউজ, কানে রুপোলি ঝোলা দুল, এক হাতে রুপোলি ব্রেসলেট ও কপালে ছোট্ট কালো টিপ পরে মানানসই হালকা মেক‌আপে সেজে সুস্মিতা ভিডিওতে নাচ করেছেন।

‘পরম সুন্দরী’ গানটির সাথে তিনি মূলত বেলি ডান্স করেছেন, তবে হুক স্টেপ তিনি অবিকল কৃতী স্যাননের মতোই করেছেন। কমেন্ট বক্সে সকলেই প্রাণ খুলে সুস্মিতার নাচের প্রশংসা করেছেন।

পরে অবশ্য ভিডিওটি ইন্সটাগ্রাম থেকে সরিয়ে নিয়েছেন।

Latest news
Related news