Friday, October 21, 2022

স্কুলজীবনে কেমন ছিলেন আজকের বলিতারকরা! রইল ১০ সেলিব্রিটির বাচ্চাবেলার ছবির অ্যালবাম

বলিউড নামটা শুনলেই নামিদামি অভিনেতা অভিনেত্রীদের কথা মনে পরে যায়। সিনেমার পর্দায় দুর্দান্ত অভিনয় থেকে প্রেমকাহিনী আর ভরপুর অ্যাকশন সেই ছোট থেকেই সকলের বেশ ভালো লাগে।

বা বলা যেতে পারে ছোট থেকেই বলিউডের সিনেমা দেখে বড় হয়েছি আমরা। আর বর্তমানে নেটপাড়ায় বলিতারকাদের নিয়ে চর্চা সর্বদাই লেগে রয়েছে।কে কার সাথে প্রেম করল কার সাথে বিয়ে, কার সম্পর্ক মোড় নিল কোন দিকে।

এমনকি তারকাদের অতীতের কাহিনী বা তাদের ছোটবেলার গল্প ও ছবি দেখার জন্য মুকিয়ে থাকেন নেটিজেনরা। আজ বংট্রেন্ডের পর্দায় এমনই ১০ জন বলি তারকার স্কুলজীবন বা ছোটবেলার ছবি নিয়ে হাজির হয়েছি।

১. শাহরুখ খান (Shahrukh Khan) : বলিউড কিং শাহরুখ খান। আজ তাকে শুরু ভারত নয় গোটা বিশ্ব চেনে। তবে অভিনেতার ছোট বেলার ছবি দেখলে তাকে চিনতে পারে কিছুটা মুশকিল হলেও মুখের আদল দেখলেই বোঝা যাচ্ছে স্কুল লাইফের শাহরুখ খানকে।

২. আমির খান (Amir Khan) : বলিউডে আমির খান যথেষ্ট জনপ্রিয়, লাগান, তারে জমি পর, দাঙ্গাল ইত্যাদির মত ছবির পরে তাকে কে না চেনে! দেখুন ছোট্ট আমির খানের হাসি কতটা মনমুগ্ধকর।

৩. সালমান খান (Salman Khan) : বলিউডের ভাইজান সালমান খান। একটা নামই যথেষ্ট তাঁর পরিচয়ের জন্য। একাধিক সুপারহিট ছবিতে একাধিক অভিনেত্রীদের সাথে অভিনয় করলেও অভিনেতা এখনও ব্যাচেলার রয়েছেন। রইল অভিনেতার ছোট্ট বেলার স্কুল জীবনের পুরোনো ছবি।

৪. দীপিকা পাডুকোন (Deepika Padukone) : বলিউডে পদ্মাবতী অভিনেত্রী তথা রণবীর সিংয়ের পত্নী দীপিকা পাডুকোন। ওম শান্তি ওম ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন তিনি। দেখে নিন ছবির শান্তিপ্রিয় কেমন ছিলেন শৈশবে! দেখুন ছোট্ট দীপিকাকে। কি মিষ্টিই না ছিল তার হাসিটা।

৫. রানভির সিং (Ranveer Singh) : বলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে অন্যতম রণবীর সিং। ব্যান্ড বাজা বরাত থেকে শুরু করে রামলীলা একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। রইল অভিনেতার স্কুলজীবনের অদেখা ছবি।

৬. আলিয়া ভাট (Alia Bhatt) : বলিউডের সবচাইতে ছোট বয়সে সাফল্য পাওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম আলিয়া ভাট। বিখ্যাত প্রযোক মহেশ ভাটের কন্যা আলিয়া। অভিনেত্রীর ছোটবেলার ছবিতে তাকে ঠিক এখনকার মতোই কিউট দেখতে ছিল।

৭. রণভীর কাপুর (Ranbir Kapoor) : বলিউডে লেডি কিলার বা প্লে বয় বলতে গেলেই সবার আগে নাম আসে রণবীর সিংয়ের। তবে বর্তমানে অবশ্য আলিয়া ভাটের সাথে সাত পাকে বাধা পড়ে গিয়েছেন তিনি। রণবীরকে ছোট বেলাতেও দেখতে বেশ গোলুমলু আর কিউট ছিল।

৮. অনুষ্কা শর্মা (Anushka Sharma) : বিরাট কোহলি পত্নী তথা বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম অনুষ্কা শর্মা। বর্তমানে মেয়ে ভমিকা ও স্বামী বিরাটকে নিয়ে সুখের সংসার করছেন তিনি। রইল অভিনেত্রীর ছোট বেলার ও স্কুলজীবনের ছবি।

৯. কারিনা কাপুর ও কারিশমা কাপুর (Kareena Kapoor & Karishma Kapoor) : বিটাউনের দুই সুন্দরী অভিনেত্রী কারিনা কাপুর ও করিশ্মা কাপুর। করিশ্মা কাপুর সেভাবে অভিনয়ে সক্রিয় না থাকলেও কারিনা কিন্তু দিব্যি অভিনয় করে যাচ্ছেন। রইল অভিনেত্রীরদের ছোটবেলার ছবি।

১০. ঐশর্য রাই (Aishwarya Rai Bacchan) : বলিউডের প্রাক্তন বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রায়। বর্তমানে তিনি অমিতাভ বচ্চনের বাড়ির পুত্রবধূ। অভিনেত্রীকে ছোট থেকেই দুর্দান্ত সুন্দর দেখতে ছিল। অভিনেত্রীর ছোটবেলার ছবিই সেকথা প্রমাণ করে দেয়।

Latest news
Related news