Friday, October 21, 2022

শাহরুখপুত্রের মাদক মামলার সাক্ষীর মৃত্যু

বলিউড বাদশা শাহরুখানের পুত্র আরিয়ান খানের বিরুদ্ধে করা মাদক মামলার অন্যতম প্রধান সাক্ষী প্রভাকর হঠাৎ মারা গিয়েছেন।

প্রভাকরের আইনজীবী তুষার খান্ডারে জানিয়েছেন, শুক্রবার (১ এপ্রিল) মুম্বাইয়ের চেম্বুরের মাহুল এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

মুম্বাইয়ের মাহুল এলাকার এক ভাড়া বাড়িতে থাকতেন প্রভাকর সেল। মুম্বাইয়ের ওই ভাড়া বাড়িতে মা, স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে থাকতেন প্রভাকর।

তার মৃত্যুতে কোনো অস্বাভাবিকত্ব নেই বলেই পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এমনটিই বলছে দেশটির স্থানীয় গণমাধ্যম।

ভারতীয় একাধিক গণমাধ্যম বলছে, আরিয়ানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য প্রভাকর কয়েক মাস আগে অভিযোগ করেছিলেন, মুম্বাই প্রমোদতির-কাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য দেশটির কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) পক্ষ থেকে ঘুষ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে!

এনসিবির আধিকারিক সমীর ওয়াংখেড়ে ফোনে গোসাভিকে ওই প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন প্রভাকর।

পাশাপাশি প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আরেক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি টাকা আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর।

টাকার বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলনির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তাঁর দাবি।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান।

তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি ছিলেন শাহরুখপুত্র।

Latest news
Related news