Wednesday, October 19, 2022

বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে এলেন সোনম

অন্তঃসত্ত্বা অভিনেত্রী সোনম কাপুর। গত মাসে মা হওয়ার খবর জানিয়েছিলেন তিনি। শীঘ্রই তাঁর কোল আলো করে আসনে নতুন অতিথি। এরই মাঝে বেবিবাম্প নিয়ে ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন সোনম। ধবধবে সাদা সিল্কের শাড়ি গায়ে জড়ানো, বুকে কাপড়, গলায় জুয়েলারি পরে আবু জানির জন্মদিন পার্টিতে হাজির হয়েছিলেন সোনম। আউটফিটের ফাঁকে অভিনেত্রী বেবি বাম্প স্পষ্ট।

ফটোশ্যুটে অভিনেত্রী মাতৃত্বের জেল্লা ফুটে উঠেছে। ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, রবিবার রাতে আবু জানির জন্মদিন পার্টির থেকে তাঁর এই আউটফিটের ছবি। সোমবার সক্কাল সক্কাল নেটমাধ্যমে সোনম ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল। হবু মায়ের থেকে চোখ ফেরাতে পারছেন না নেটিজেন।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে সোনম বলেছিলেন, চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা তোমার প্রতিটা পদক্ষেপে একসঙ্গে চলবে। যারা তোমার পাশে থেকে তোমায় ভালোবাসা দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য তর সইছে না।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। চলতি বছরই শেষের দিকে তাঁদের কোল আলো করে আসছে নতুন অতিথি। স্বামী সঙ্গে একাধিক ছবি শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী।

Latest news
Related news