Friday, October 21, 2022

বিয়ে নিয়ে প্রশ্ন করায় কুকুরে কামড়ানোর কথা মনে করিয়ে দিলেন রনবির!

ভারতের গণমাধ্যমের নজর এখন আলিয়া ভাট আর রণবীর কাপুরের দিকে। পাপারাজ্জিদের ক্যামেরা সব সময় তাঁদের অনুসরণ করছে। সংবাদমাধ্যম এই বলিউড জুটির বিয়ের খবর প্রকাশ্যে আনতে মরিয়া। এদিকে রণবীর আর আলিয়া দুজনেই বিয়ের প্রসঙ্গ খুব সুন্দর করে এড়িয়ে যাচ্ছেন। এমনকি দুই পরিবারও তাঁদের বিয়ের দিনক্ষণকে ঘিরে মুখে কুলুপ এঁটে বসে আছে। সম্প্রতি রণবীর এক সাক্ষাৎকারে এ ব্যাপারে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন।

রনবির কাপুর l ছবি সংগৃহীত

বেশ কিছু বছর ধরে রণবীর আর আলিয়া একে অপরের প্রেমে মজেছেন। আর শুরু থেকেই এই জুটির বিয়েকে ঘিরে মুখরোচক নানা খবর উড়ে বেড়াচ্ছে। আবার শোনা যাচ্ছে, আগামী এপ্রিলে তাঁদের চার হাত নাকি এক হতে চলেছে। সম্প্রতি আলিয়া আর রণবীরকে শাড়ি ডিজাইনার বীনা কন্ননের সঙ্গে দেখা গিয়েছিল। আর তার পর থেকে তাঁদের বিয়েকে ঘিরে গুঞ্জন আরও জোড়ালো হয়। অনেকের বক্তব্য, তাঁরা বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। বেশ কিছু ভক্ত সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের বিয়ের দিনক্ষণ জিজ্ঞাসা করতে শুরু করেছে।

এক সাক্ষাৎকারে রণবীরকে বিয়ের দিন নিয়ে প্রশ্ন করা হলে জবাবে তিনি হেসে বলেন, ‘আমাকে পাগল কুকুরে কামড়ায়নি যে বিয়ে নিয়ে কথা বলব। বিয়ের দিন সংবাদমাধ্যমকে জানাব। তবে হ্যাঁ, আমরা শিগগিরই বিয়ে করব।’ রণবীরের এ মন্তব্যর পর তাঁদের বিয়েকে ঘিরে চর্চা তুঙ্গে উঠেছে। বেশ কিছু দিন আগে জোর রটনা ছিল, আলিয়া আর রণবীরের বিয়ে হয়ে গেছে।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ ছবির মুক্তির আগে এক সাক্ষাৎকারে আলিয়া একেবারে বিস্ময় নিয়ে মজার সুরে বলেন, ‘তাই নাকি! আমার বিয়ে হয়ে গেছে?

এভাবে কখনো বিয়ে হতে পারে নাকি। আর আপনি কি মনে করেন, আমার বিয়ে হয়ে যাবে আর সারা দুনিয়া জানতে পারবে না? আমি দাঁতের চিকিৎসকের কাছে গেলে মুহূর্তের মধ্যে সারা দুনিয়া জেনে যায়। না, আমাদের এখনো বিয়ে হয়নি।’ সম্প্রতি রণবীরের মাসি রীমা জৈন তাঁদের বিয়ের বিষয়ে বলেন, ‘ওরা দুজনে বিয়ে করবে নিশ্চয়। তবে কবে করবে, তা জানা নেই।’

সম্প্রতি আলিয়া আর রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করেছেন। আয়ান মুখার্জির এই ছবির মাধ্যমে প্রথমবার তাঁরা জুটি হিসেবে পর্দায় আসতে চলেছেন। আলিয়াকে শেষ পর্দায় দেখা গেছে ‘আরআরআর’ ছবিতে। রণবীরকে আগামী দিনে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও ‘শমশেরা’, ‘অ্যানিমেল’, আর লাভ রঞ্জনের একটা ছবিতে দেখা যাবে।

Latest news
Related news