Tuesday, November 1, 2022

যে কোনো উপায়ে শ্রাবন্তীকে পেতে চান শান্ত খান!

‘আমি আপনাকে ভালোবাসি। যে কোনো উপায়ে আপনাকে পেতেই হবে’- টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির উদ্দেশ্যে কথাগুলো বলেছেন ঢাকাই সিনেমার এক তরুণ নায়ক। তার নাম শান্ত খান।

অবশ্য বাস্তবে নয়, সিনেমার দৃশ্যেই এমন ঘটনার অবতারণা হয়েছে। সিনেমাটির নাম ‘বিক্ষোভ’। এটি প্রযোজনা করেছেন শান্ত খানের বাবা সেলিম খান। পরিচালনায় শামীম আহমেদ রনি।

সম্প্রতি প্রকাশিত হয়েছে এই সিনেমার ট্রেলার। সেখানেই পাওয়া গেল শান্ত খান ও শ্রাবন্তীর রসায়নের টুকরো কিছু মুহূর্ত। এক দৃশ্যে শান্ত খানকে শ্রাবন্তী বলেন, ‘আমাদের সমাজ, সংস্কৃতি এই স্বপ্নকে পূরণ হতে দেবে না শান্ত’।

‘বিক্ষোভ’ সিনেমার গল্পটা এগিয়েছে নিরাপদ সড়ক আন্দোলনকে ঘিরে। এতে শান্ত খানকে দেখা যাবে এক শিক্ষার্থীর ভূমিকায়। যে নিরাপদ সড়কের জন্য লড়াই করে যান। আর শ্রাবন্তী আছেন শিক্ষিকার চরিত্রে। তবে ঘটনাক্রমে তাদের মধ্যে প্রেম-রসায়নও দেখা যাবে।

সিনেমাটিতে শ্রাবন্তী ও শান্ত খান ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, রজতাভ দত্ত, শিবা শানু, রাহুল দেবসহ বাংলাদেশ-ভারতের অনেক অভিনয়শিল্পী। আগামী ১০ জুন দেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

বাংলাদেশের লোকাল প্রোডাকশনে এটি শ্রাবন্তীর দ্বিতীয় সিনেমা। এর আগে তাকে ‘যদি একদিন’ সিনেমায় দেখা গেছে। সেটি মুক্তি পায় ২০১৯ সালে। তিন বছর পর আবারও বাংলাদেশের দর্শকের সামনে আসছেন এ অভিনেত্রী।

সূত্র: ঢাকা পোস্ট

Latest news
Related news