Friday, October 21, 2022

মাধুরী দীক্ষিত ও রীতেশ কোমর দোলালেন কাঁচা বাদাম গানে, মুহুর্তেই ভিডিও ভাইরাল

ভুবন বাদ্যকরের জীবন এতদিনে সার্থক হলো। ‘কাঁচা বাদাম’ গান পৃথিবী বিখ্যাত হলেও, এতদিন বলি ডিভা লিপ মেলাননি তার গানে। একটি বার মাধুরী দিক্সিতের সাথে নাচতে কিংবা স্ক্রিন ভাগ করে নিতে চান লক্ষ লক্ষ মানুষ।

তবে এবার মাধুরী দিক্সিত ও অভিনেতা রিতেশ দেশমুখ জমিয়ে নাচলেন বাংলা গানে। মাধুরী-রিতেশ তো নাচের সাথে লিপ ও মেলালেন। কি ভাবছেন, ঠিকই তারা দুজনেই বিখ্যাত ‘কাঁচা বাদাম’ গানে নাচ করেছেন।

মাধুরী নিজেই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই রিল ভিডিওটি আপলোড করেছেন। মাধুরীর পরনে দেখা গেল নীল রঙের লেহেঙ্গা-চোলি। তার সাথেই খোলা চুল, মেকআপ,লুকস ও দারুন সুন্দর কাঁচা বাদাম নাচের স্টেপ হুবহু করে দেখালেন তিনি। অন্যদিকে রিতেশের পরনে সম্পূর্ণ কালো পোশাক। দুজনেই একসাথে যে ভুবন বাবুর এই গানকে এক অন্য মাত্রা দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

মাধুরী ক্যাপশনে লিখেছেন -এটা দারুন মজার ছিলো কি বলো? রিতেশ ধন্যবাদ তোমাকে এটায় আমার সাথে থাকার জন্য। ইতিমধ্যেই ভিডিওটি ৮ লক্ষ ৯২ হাজার ভিউস ছাড়িয়ে গেছে।

রিতেশ কমেন্টে লিখেছেন – দারুন মজা করেছি এই সময়, ওয়েলকাম। এক নেটিজেন লিখেছেন আহঃ, বাঙালি হয়ে আর কি চাই বাংলা গানে মাধুরী দিক্সিতের নাচ

Latest news
Related news