Monday, October 24, 2022

প্রযোজকের কুপ্রস্তাব পেয়ে যা করেছেন অপরাজিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। টিভি সিরিয়ালের পর্দায় হোক কিংবা সিনেমায়, সবখানেই তিনি অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন। তার মিষ্টি হাসি, নিখুঁত অভিনয় মুগ্ধ করে সবাইকে। কিন্তু আজকের অবস্থানে আসতে অপরাজিতাকে পার করতে হয়েছে কঠিন পথ। ক্যারিয়ারের শুরুতে বিভিন্ন প্রতিবন্ধকতার মুখে পড়তে হয়েছিল তাকে। এমনকি প্রযোজকের কুপ্রস্তাবও পেয়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে এসে অপরাজিতা জানান, ক্যারিয়ারের শুরুতে তারও স্বপ্ন ছিল সিনেমার নায়িকা হওয়ার। সেজন্য সিনেমার প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু প্রযোজকের কুপ্রস্তাবের কারণে সেই কাজ করা হয়নি। অপরাজিতা জানান, প্রযোজকের ঘনিষ্ঠজন এসে তার কাছে বলেছিল, ‘এই চরিত্রটা তুমিই করবে। কিন্তু প্রযোজক তোমার সঙ্গে আলাদা জায়গায় দেখা করতে চেয়েছেন।’

এসব মেনে নিতে পারেননি অপরাজিতা। তাই সিদ্ধান্ত নেন, ছোট পর্দাতেই নিজেকে মেলে ধরবেন। সেই লক্ষ্যে টিভি সিরিয়ালে কাজ শুরু করেন এবং সাফল্যের সঙ্গে নিজেকে প্রতিষ্ঠা করেন। অভিনেত্রী জানান, টিভি পর্দায় কাজ করতে গিয়ে কখনোই কোনো আপত্তিকর প্রস্তাব পাননি তিনি। এছাড়া যখন থেকে টিভির নির্মাতারা সিনেমায় এসেছেন, তখন থেকে সিনেমায়ও এসব ‘গিভ অ্যান্ড টেক’ কমে গেছে। সেই সুবাদেই তিনি সিনেমায় কাজ শুরু করেছেন। ‘প্রাক্তন’ কিংবা ‘বেলাশেষে’র মতো সিনেমায় অনবদ্য অভিনয় করে নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী।

আগামী ২০ মে মুক্তি পেতে যাচ্ছে অপরাজিতা অভিনীত নতুন সিনেমা ‘বেলাশুরু’। এটি নির্মাণ করেছেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি। এতে আরও অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায়সহ অনেকে।

সূত্র: ঢাকা পোস্ট

Latest news
Related news