Wednesday, November 2, 2022

জন্মদিনে খোলামেলা পোশাকে আমিরকন্যা, বিতর্কের ঝড়

বলিউডের স্টার কিডের প্রতি কমবেশি সবারই আগ্রহ থাকে। তবে আমির খানের মেয়েকে নিয়ে সব সময় সমালোচনাই শোনা যায়। আর তার বেশ কারণও রয়েছে। বেশিরভাগ সময় পোশাকের কারণেও সমালোচনার মুখে পড়তে হয় আমিরকন্যা ইরা খানকে।

ঠিক এবারও তেমনটাই হয়েছে। যদিও মেয়ের সাথে সাথে সেই সমালোচনার মুখোমুখি হতে হয়েছে বাবা আমিরকেও।

মেয়ের জন্মদিনে পুল পার্টি রেখেছিলেন আমির। সবাই এসেছিলেন সুইমিং কস্টিউম পরে। আমির ও তার প্রথম স্ত্রীর সন্তানের জন্মদিন। উপস্থিত ছিলেন আমিরের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পরিচালক কিরণ রাও। মেয়ে ইরাকে পুলের মধ্যে আলিঙ্গন করে ছবি তুলেছেন তিনি।

সঙ্গে এসেছিল আমির ও কিরণের পুত্র আজাদও। বলতে গেলে পুরো পরিবার একত্রিত হয়েছিল। এ ছবিকে ঘিরে তীব্র ট্রোলিং হচ্ছে এই মুহূর্তে। পুরো পরিবার নিয়ে কেক কাটার সময় বিকিনি পরেছিলেন ইরা। আর এখানেই নেটিজেনদের যত আপত্তি।

নির্লজ্জ, অসভ্য থেকে শুরু করে একেবারে ধুয়ে দিয়েছেন সবাই। আমিরের অভিভাবকত্ব নিয়েও উঠেছে প্রশ্ন। পুল পার্টিতে এসেছিলেন ইরার দীর্ঘদিনের প্রেমিক। প্রেমিককে আলিঙ্গনে ভরিয়ে দিয়েছেন ইরা। তবে এটা প্রথমবার নয়। বহু ছবিতেই প্রমাণ মিলেছে প্রেমিক তাকে প্রায়শই আলিঙ্গন করে ছবি তোলেন। যতই ট্রোলিং হোক আর যাই হোক, আমির খানের পরিবারের কেউই এই বিষয় নিয়ে মন্তব্য করেননি।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Latest news
Related news