Wednesday, October 26, 2022

টুকটুকে লাল পোশাকে উদ্দাম নেচে ঝড় তুললেন ‘হট বম্ব’স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) নাম এখন সবার উপরেই থাকে। স্টেজ কাঁপাতে তার মতো হয়তো আর কেউ পারবে না। যে কারণে মাঝে মধ্যেই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। ৩১ বছর বয়সী এই হটবম্ব পুরুষদের মনে অজান্তেই ঝড় তোলে তা আর আলাদা করে বলে দিতে হবে না। সোশ্যাল মিডিয়াতেও তার মিলিয়ন মিলিয়ন ফলোয়ার্স আছে। এবার সেখানেই একটি দুর্দান্ত নাচের রিল ভিডিও ভাইরাল হলো তার।ভিডিওতে দেখা গেল, ঘরের মধ্যে সেজেগুজেই নাচ করছে স্বপ্না।

পরনে তার সম্পূর্ণ লাল রঙের সালোয়ার কামিজ। তার সাথেই খোলা চুল, হাই হীলস, ন্যুড মেকআপ, ঠোঁটে লাল লিপস্টিক যা স্বপ্নাকে করে তুলেছেন অপরূপা। সাথেই তো আছে তার মন মাতানো নাচ। যা দেখলে পুরুষদের মন অজান্তেই গলে হয়ে যায় জল। গায়ক Veer Sahu র বিখ্যাত হরিয়ানভী গান ‘Heartthrob’। এক মাস আগেই গানটি রিলিজ হয়েছিল। সেই গানেই এবার কোমর দুলিয়ে জবরদস্ত ঠুমকা দিতে দেখা গেল স্বপ্নাকে।

ইনস্টাগ্রামে আপলোড হতেই ভিডিওটি ১.৪ মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন। তার সাথেই দেড় লক্ষের কাছাকাছি লাইক ও হাজার হাজার কমেন্ট এসেছে তার উদ্দেশ্যে। নেটিজেনরা সবাই স্বপ্নার শরীরী মোচড় ও ঠুমকায় মজেছেন বলা যায়। কেউ লিখেছেন ‘সেক্সি স্বপ্না’

তো আবার কেউ লিখেছেন ‘তোমার ঠুমকায় ঘায়েল’। আবার অনেকে লাল রঙের হার্ট ও আগুনের ইমোজি দিয়ে নিজের ভালোবাসা জাহির করেছে। আপনিও তাড়াতাড়ি ভিডিওটি দেখুন আর স্বপ্নার ঠুমকা কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।

Latest news
Related news