Saturday, October 22, 2022

ক্যাটরিনা কাইফের মাকে কেমন দেখতে জানেন?

৭০-এ পা দিলেন ক্যাটরিনা কাইফের মা সুজান। আর সেই উপলক্ষে সব ভাইবোনেরা একসঙ্গে হাজির হলেন মায়ের কাছে। বৃহস্পতিবার সেই সব ছবি ক্যাটরিনা দিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই ছবি নিয়ে অন্য কারণে অনুরাগীদের মধ্যে কৌতূহল তুঙ্গে।

ক্যাটরিনার সোশ্যাল মিডিয়ায় চোখ বোলালেই বোঝা যাবে, বেশির ভাগ সময়েই নিজের ছবি বা নিজের সিনেমার প্রচারের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তিনি। কখনও সখনও বোনেদের ছবি দেন। হালে ভিকি কৌশলের সঙ্গে তাঁর কিছু ছবিও দিয়েছেন। কিন্তু মায়ের ছবি? বেশ কম। হাতে গোনা।অনেকেরই ধারণা, অভিনেত্রীর মা ক্যামেরার সামনে আসতে খুব একটা পছন্দ করেন না। বা অন্য কোনও কারণে হয়তো তাঁর ছবি বিশেষ দেন না অভিনেত্রী। কিন্তু এবার সেই অভিনব ঘটনাটি ঘটেছে। শুধু তাই নয়, রীতিমতো জাঁকজমক করে ঘটেছে।

ক্যাটরিনা তাঁর মায়ের জন্মদিনে ভাইবোনেদের সঙ্গে হাজির হয়েছিলেন মায়ের কাছে। আর সেখানেই মায়ের ছবি তুলেছেন তিনি। সেই ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ৭০-এর সুজানের ছবি মুহূর্তে Viral হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই প্রশংসা করে বলেছেন, সুজান এখনও ক্যাটরিনার চেয়ে অনেক বেশি সুন্দরী।বলিউডে ক্যাটরিনার সতীর্থরাও অনেকে সুজানকে শুভেচ্ছা জানিয়েছেন। বলেছেন, সুজানের ছবি দেখে তাঁদের ভালো লেগেছে।ব্যবসায়ী মহম্মদ কাইফ এবং সমাজসেবী ও আইনজীবী সুজানের সন্তান ক্যাটরিনা। ক্যাটরিনার তিন বড় বোন এবং তিন ছোট বোন রয়েছেন। আর আছেন এক ভাই।বলিউডের ব্যস্ত নায়িকা হলেও ক্যাটরিনা যে তাঁর পরিবারের সঙ্গে রীতিমতো যোগাযোগ রেখেই চলেন, এবং সুযোগ পেলেই তাঁদের সঙ্গে সময় কাটান, সে কথা ক্যাটরিনার সব অনুরাগীই জানেন।

Latest news
Related news