Thursday, November 3, 2022

গ্রামের বাড়িতে নায়িকা দেখতে মানুষের ঢল

জান্নাতুল ফেরদৌস ঐশী। কখনও কি ভেবেছিলেন তিনি বিশ্ব মঞ্চে সুন্দরী প্রতিযোগিতার আসরে বাংলাদেশের হয়ে লড়াই করবেন। উত্তর, না ভাবেননি।তবে ছোটবেলা থেকেই নিজের সৌন্দর্যের প্রশংসা শুনে আসছেন তিনি।

তাইতো অনেকটা শখের বশেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ প্রতিযোগিতায় নাম লিখিয়েছিলেন তিনি। পরের ঘটনা সবারই কম বেশি জানা। সে বছরই প্রতিযোগিতায় সেরার মুকুট উঠে তার মাথায়।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বিজ্ঞাপন, ও সিনেমা এই নিয়েই তার ব্যস্ততা।তবে দীর্ঘ ৪ বছর পর বরিশালের পিরোজপুরের নিজ গ্রামের বাড়ি ঈদ করতে গিয়েছেন চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী।

বিগত বছরগুলোর ৮টি ঈদ ঢাকায় করায় প্রিয়জনের সান্নিধ্য খুব একটা পাননি। যে কারণে এবারের ঈদ তার কাছে অন্যরকম আনন্দ নিয়ে এসেছে।আরো একটি ব্যাপার হলো নায়িকা হওয়ার পর

এবারই প্রথম গ্রামে ঈদ পালন করছেন ঐশী৷ গ্রাম আগের মতো থাকলেও কিছুটা বদলে গেছেন ঐশী। তবে বদলে যায়নি তার পরিচয়। গ্রামের সবাই তাকে আদর করে এখনও ‘মুনা’ নামে ডাকেন।

এ প্রসঙ্গে ঐশী বলেন, ‘গ্রাম আমার বরাবরই ভালো লাগে। কিন্তু কাজের ব্যস্ততা ও করোনার জন্য লম্বা সময় পর গ্রামে ঈদ করতে এসে ভীষণ ভালো লাগছে৷ আমার আসার খবর পেয়ে অনেকেই আসছেন আমাকে দেখতে।

একেকজনের একেক আবদার! কেউ সেলফি তুলছেন। কেউ খোঁজখবর নিচ্ছেন। কেউ শুধু দেখতে আসছেন। বাড়ি ভর্তি মানুষ। বিষয়টি উপভোগ করছি। বেশ ভালো লাগছে আমার।’

এদিকে ঈদ উপলক্ষে বায়োস্কোপ (ওটিটি প্ল্যাটফর্ম, গ্রামীণফোন) এবং দীপ্ত টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ (প্রথম খণ্ড)। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ঐশীর।

ঐশী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে আবু তাওহিদ হিরন পরিচালিত ‘আদম’। চলতি বছর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। হাতে রয়েছে আরও বেশ কিছু সিনেমার কাজ।

Latest news
Related news