Friday, October 21, 2022

শ্রীলেখার ইচ্ছেপূরণ করল এই হ্যান্ডসাম, ব্যাপারটা কী?

পরনে হলুদ-সবুজ স্লিভলেস টপ, চোখে রোদচশমা, মুখে চওড়া হাসি। ফুরফুরে মেজাজে চলন্ত গাড়ির মধ্যে বসে রয়েছেন শ্রীলেখা। ড্রাইভারের পাশের সিটে বসে রয়েছেন শ্রীলেখা। গাড়িতে বাজছে উত্তম-সুচিত্রার আইকনিক গান ‘এই পথ যদি না শেষ হয়’। সেলফি মুডেই ভিডিয়োটি তুলছিলেন শ্রীলেখা, ক্যামেরা একটু ঘুরতেই দেখা গেল ড্রাইভিং সিটে বসে রয়েছেন এক হ্যান্ডসাম। এই লং ড্রাইভটা দারুণ এনজয় করছেন দুজনেই। আর ভিডিয়োর ক্যাপশনে শ্রীলেখা যা লিখেছেন তা দেখে তো চোখ ছানাবড়া নেটিজেনদের।

হ্যান্ডসামকে পাশে নিয়ে ‘এই পথ যদি না শেষ হয়’ গান, আর ক্যাপশনে লেখা- ‘ভাবো, ভাবতে থাকো.. টাটা’। হ্যাঁ, জিজ্ঞাংসা উস্কে এইটুকুতেই থেমেছেন শ্রীলেখা। তবে কমেন্ট বক্সে কৌতুহলী ফ্যানেরা নানান মন্তব্য করে চলেছেন। সবার প্রথম প্রশ্ন হল হলুদ বোটনেক শার্ট আর ব্লু ডেনিমে কে এই হ্যান্ডসাম? এই সুদর্শন পুরুষের নাম ত্র্যম্বক রায় চৌধুরী। পেশায় মডেল এবং অভিনেতা সে। শ্রীলেখার জিম পার্টনার ত্র্যম্বক। এর আগেও বেশ কয়েকবার শ্রীলেখার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দেখা মিলেছে তাঁর।সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা মিত্র বরাবরই রাখঢাকহীন। কখনও সাহসী ফটোশ্যুটের ছবি শেয়ার করেন, তো কখনও দেশদুনিয়ার বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন। মনের কথা মন খুলে বলেন তিনি, বিতর্কেও জড়ান। তবে সেই নিয়ে কুছ পরোয়া নেই তাঁর। কয়েকদিন আগে স্বস্তির বৃষ্টিতে শ্রীলেখার মনে ‘ফাগুন’ লেগেছিল। আর মনের গোপন ইচ্ছা অচিরেই লিখে ফেলছিলেন ফেসবুকের দেওয়ালে। ‘এই ওয়েদারে তুমিই বলো (এই পথ যদি না শেষ হয়) গাইতে গাইতে বাইকে চাপতে ইচ্ছে করছে। বহুদিন কারুর বাইকে উঠিনি। শখের প্রাণ গড়ের মাঠ আর কী!’, এমনটাই লিখেছিলেন শ্রীলেখা।

তাই দুধের স্বাদ ঘোলে মেটানোর মতোই বাইকে না হলেও চারচাকায় উঠে ‘তুমিই বলো’ শুনলেন শ্রীলেখা। সঙ্গী হিসাবে থাকলেন ত্র্যম্বক, তিনি শ্রীলেখার ইচ্ছেপূরণের কাণ্ডারী হয়ে উঠলেন। শ্রীলেখার সঙ্গে কাটানো মুহূর্ত দারুণ এনজয় করেছেন তিনি তা স্পষ্ট। ফেসবুকের দেওয়ালে এই ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, ‘ইটস অল অ্যাবাউট পজিটিভ ভাইবস’। ইতিবাচক ভাবনা শ্রীলেখা ভরিয়ে দিয়েছেন তাঁকে, সেটা স্পষ্ট লিখেছেন ‘কালিম্পং ক্রাইমস’ খ্যাত অভিনেতা। শ্রীলেখার এই রিল ভিডিয়ো দেখে, কেউ লিখছেন- ‘উফ দারুণ তো। পাবলিক এই জল্পনা-কল্পনাটা ডিজার্ব করে’। আবার কেউ লিখেছেন, ‘ভাবছি না ভাবতে চাইছিও না। তুমি ভালো আছো সেটাই আসল’।
তবে কি শ্রীলেখার এই ভিডিয়ো নতুন কোনও রসায়নের ইঙ্গিত দিচ্ছে? সেটা ভাবুন। ভাবতে থাকুন, বাকিটা তো সময় বলবে।

Latest news
Related news