Saturday, November 5, 2022

কন্ডোম বিক্রি করে অশ্লীল আক্রমণের শিকার, পালটা জবাব দিলেন নুসরত ভারুচা

এবার প্রকাশ্য রাস্তায় ঘুরে ঘুরে কিংবা মেডিক্যাল স্টোরে গিয়ে কন্ডোম বিক্রি করতে চলেছেন নুসরত ভারুচা। বাস্তবে না হলেও পর্দায় এমন কাজ করতে দেখা যাবে ‘সোনু কে টিট্টু কি সুইটি’ নায়িকাকে। সৌজন্যে ড্রিম গার্ল খ্যাত পরিচালক সান্ডিল্য আসন্ন ছবি ‘জনহিত মে জারি’। ছবির টিজার ও অফিসিয়্যাল পোস্টার সামনে এসেছে। ছবিতে কন্ডোম সেলস এক্সিকিউটিভের চরিত্রে অভিনয় করছেন নুসরত ভারুচা।

শুক্রবার মুক্তি পাবে ছবির ট্রেলার। তার আগে ইনস্টাগ্রামে এই ছবিকে ঘিরে তৈরি বিতর্কের জবাব দিলেন নায়িকা। ‘জনহিত মে জারি’-র পোস্টার প্রকাশ্যে আসতেই কটূক্তির মুখে পড়েন নুসরত। বেশিরভাগই নুসরতের সঙ্গে সঙ্গমের ইচ্ছার কথা উল্লেখ করে সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে। কেউ আবার এই ছবিকে ‘ডি গ্রেড’ ছবি বলেও উল্লেখ করেন। সেইসব মানসিকতার মানুষজনকে কড়া ভাষায় আক্রমণ শাণালেন নায়িকা। জানালেন, ‘সমাজের এই মানসিকতাটাই তো বদলাতে চাই’। তিনি জোর গলায় বলেন, ‘আপনারা আঙুল তুলতে থাকুন, আমি নিজের সুর চড়াব’।এই ছবিতে নুসরতের বিপরীতে দেখা যাবে ‘অনুদ সিং ঢাকা’। ছবিতে মনোকামনার চরিত্রে রয়েছেন নুসরত। তাঁর চরিত্র সম্পর্কে পরিচালক রাজ সান্ডিল্য জানিয়েছেন, ‘নুসরতের চরিত্রটা ছোট শহরের একটি মেয়ের। যে শিক্ষিত এবং প্রগতিশীল চিন্তাভাবনা সম্পন্ন। ভালো একটা চাকরির সন্ধান করছে সে,এবং আমচকাই তাঁর কাছে সুযোগ আসে এক নামী কন্ডোম কোম্পানি সেলস এক্সিকিউটিভ হওয়ার’।

ছবির টিজারে দেখা গেল মনোকামনা ওরফে মনুর কন্ডোম বিক্রি করবার পেশাকে নিয়ে বেজায় আপত্তি শ্বশুরবাড়ির লোকজনের। সমস্যা এতটাই বেড়ে যায় যে গোটা বিষয়টি গিয়ে পৌঁছায় আদালতে। কেন কারুর বাড়ির বউ১ কি কন্ডোম বিক্রি করতে পারে না? নাকি কন্ডোম বিক্রি করাটা অপরাধ? এই প্রশ্নই ছুঁড়ে দি্চ্ছেন নুসরত ভারুচা।

কন্ডোম নিয়ে খোলামেলাভাবে কথা বলাটা আজও সমাজের একটা বড় অংশের কাছে ট্যাবু, তাই যৌনতার সঙ্গে জড়িত এই অত্যাবশক বস্তুটির মহিলা সেলসম্যান হিসাবে নানানরকম বাঁধার মুখে পড়বেন নুসতর, তাঁর ব্যক্তিজীবনের এই সমস্যাটাই উঠে আসবে ছবিতে। আগামী ১০ই জুন বক্স অফিসে মুক্তি পাবে ‘জনহিতমে জারি’।

Latest news
Related news