Friday, October 21, 2022

অভিনব প্রচরণা : ছেলেকে নিয়ে রাজ-শুভশ্রীর ঝগড়া!

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির সংসারের বয়স দুই বছর। বিয়ের আগে দুজনেই একই ইন্ডাস্ট্রির অন্য নায়ক ও নায়িকার সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন।দীর্ঘদিনের গুঞ্জন শুভশ্রীর সঙ্গে প্রেম ছিল নায়ক দেবের।

অন্যদিকে মিমি চক্রবর্তী ও রাজ চক্রবর্তীর প্রেমের কথা তো কম বেশি সবার জানা।তবে শেষ পর্যন্ত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি প্রেম করেই বিয়ে করেছেন। পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি।

তারপরও তারকা দম্পতির সম্পর্ক ঠিক প্রথম প্রেমে পড়ার মতোই যেন নতুন। বর্তমানে দারুণ কাটছে তাদের সংসার।এর মধ্যেই বাবা রাজ তাকে মোবাইলে গেম খেলা শেখাচ্ছেন। যা দেখে মুহূর্তেই রেগে গেলেন শুভশ্রী।

একটি ভিডিওচিত্রে দেখা গেল এই ঘটনা। রাজের কাণ্ড দেখে শুভশ্রী বলেন, ‘কী গো! আবারও তুমি ওকে মোবাইলে গেম দেখাচ্ছো। কত ক্ষতি হবে জানো?

ওর খেলার দরকার হলে মাঠে গিয়ে খেলবে, মোবাইলে নয়।’জবাবে রাজ বলেন, ‘মোবাইলই সব এখন। পুরো বিশ্ব ব্রহ্মাণ্ড মোবাইলের ভেতরে। আমার ছেলে সব শিখবে এবং সর্বেসর্বা হবে।’

এরপর রাজ শুভশ্রীকে বলেন, তিনিও তো সারাক্ষণ মোবাইল নিয়ে পড়ে থাকেন। তবে শুভশ্রীর দাবি, সেটা ঠিক। তবে শিশুদের হাতে মোবাইল দেওয়া ঠিক নয়। এক পর্যায়ে মোবাইল গেম নিয়ে রাজ-শুভশ্রীর মধ্যে তর্ক শুরু হয়ে যায়।

এর ফাঁকেই স্ক্রিনে দেখা গেল অভিনেতা পরমব্রত চ্যাটার্জিকে। তিনি বলেন, ‘এসব হাবজি-গাবজি ঝামেলা বোধহয় আপনাদের পরিবারেও হয়। আমি পরমব্রত, আপনাদের সবাইকে অনুরোধ করছি; মোবাইল ফোন নামক যন্ত্রটি

আপনার পরিবারের ক্ষুদে সদস্যদের হাতে মানে বাচ্চাদের হাতে তুলে দেবেন না। এতে ওদের কতটা ক্ষতি হতে পারে, এবং আপনার পরিবারের ওপর কতটা বিপদ আসতে পারে, ভাবতে পারবেন না।’

বাচ্চাদের মোবাইল গেমে আসক্তি নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘হাবজি-গাবজি’। সত্য ঘটনা অবলম্বনে এটি নির্মাণ করেছেন রাজ চক্রবর্তী। অভিনয় করেছেন শুভশ্রী গাঙ্গুলি, পরমব্রতসহ আরও অনেকে। আগামী ৩ জুন সিনেমাটি মুক্তি পাবে।

Latest news
Related news