Saturday, October 22, 2022

সম্পত্তি বিক্রি করে অবশেষে নায়িকা নিপা!

এ যেন সিনেমার গল্পকেও হার মানায়। মানুষের কত স্বপ্নই না থাকে। সেই স্বপ্ন পূরণ করতে কত কিছুই না মানুষ। আর স্বপ্ন যখন নায়িকা হবার। ঠিক তখই তিনি ঘটিয়েছেন ঘটনা। সিনেমার নায়িকা হওয়ার জন্য তিনি নিজেই সিনেমার কাহিনি সৃষ্টি করে ফেলেছেন।

নায়িকা হওয়ার স্বপ্ন পূরণের জন্য কী না করেছেন! ১৫ বছর ধরে বাড়ি ছাড়া, বাবার সম্পত্তি বিক্রি করেছেন, নিজের ব্যবসার টাকা বিনিয়োগ করেছেন, সিনে জগতের মন্দ লোকের পাল্লায় পড়ে ঠকেছেন; এমন আরও অনেক ঘটনাই ঘটেছে।

গল্পটা সুলতানা রোজ নিপা নামের একজনের। মঙ্গলবার (৩ মে) ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে তার প্রথম সিনেমা ‘বড্ড ভালোবাসি’। নিজে অর্থ খরচ করে সিনেমাটি বানিয়েছেন তিনি।

সেই সঙ্গে নায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। তবে এই দিনটির জন্য দীর্ঘ ১৫ বছর সংগ্রাম করেছেন এই তরুণী।নিপা জানান, তার বাড়ি চট্টগ্রামের আনোয়ারায়।

খুব ছোটবেলায় নায়িকা হওয়ার স্বপ্ন জাগে মনে। কিন্তু পরিবার বাঁধ সাধে। কিন্তু নিপার মনেও জেদ, যেভাবেই হোক নায়িকা হবেন। সেই জেদ নিয়েই ঘর ছেড়ে ঢাকায় পাড়ি জমান।

তারপর রূপালি দুনিয়ার নানা রূপ দেখা হয় নিপার। নায়িকা হওয়ার জন্য অনেক কিছুই করেন। কিন্তু কোনোভাবেই কাঙ্ক্ষিত স্বপ্নটা পূরণ হয় না। তাই শেষ পর্যন্ত নিরুপায় হয়ে নিজেই ৮৬ লাখ টাকা ব্যয় করে সিনেমা বানিয়েছেন।

প্রসঙ্গত,‘বড্ড ভালোবাসি’ সিনেমার ট্রেলার প্রকাশের পর এটি ব্যাপক সমালোচিত হয়। আধুনিক এই সময়ে এমন সিনেমা দর্শক দেখবে না কি না এটা নিয়েও সংশয় তৈরী হয়েছে।

সিনেমা বিশ্লেষকরাও এমনটাই মনে করছেন। মাত্র ৩টি সিনেমা হলে মুক্তি পেয়েছে নিপা অভিনীত এ সিনেমাটি। এগুলো হলো- ঢাকার যমুনা ব্লকবাস্টার, নওগাঁর সেভেনস্টার ও মুন্সিগঞ্জের স্বপ্নপূরী।

Latest news
Related news