Friday, October 21, 2022

বাড়ির সামনে ভক্তদের ভিড়, বেরিয়ে এলেন শাহরুখ-সালমান

ঈদের দিন ভক্তদের দেখা দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও ভাইজান সালমান খান। মূলত ভক্তদের ভিড় করলেই ঈদের শুভেচ্ছা জানতে ব্যালকনিতে এসে দেখা দেন তারা।

ঈদের দিন সকাল থেকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের বাড়ি গ্যালাক্সির সামনে ভিড় জমাতে থাকে ভক্তরা। একই চিত্র ছিল শাহরুখের বাড়ি মান্নাতের বাইরে। দুই খানকে এক নজর দেখার জন্য উদগ্রীব ছিলেন ভক্তরা।

ভক্তদের নিরাশ করেননি তারা। নিজ নিজ বাসার বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সালমান ও শাহরুখ। ছবি তুলে তা পোস্ট করেন সামাজিক মাধ্যমে।

সাধারণত ঈদে সালমানের নতুন সিনেমা মুক্তি পায়। কিন্তু এবারের ঈদে ঘটল ব্যতিক্রম। পর্দায় উপস্থিত না হওয়ায় তাকে সরাসরি দেখতে ভক্তরা ভিড় করে বাড়ির সামনে।

দাবি তোলেন, ‘একবার বাইরে এসো’। ভক্তদের আর্তি ফেরাতে পারেননি ‘ভাইজান’, বিকেল বেলা দেখা দেন তিনি। গ্যালাক্সির ব্যালকনি থেকে ফ্যানদের উদ্দেশ্যে হাত নাড়েন সালমান।

এদিকে, প্রতি বছরই ঈদে মান্নাতের বাইরে ভিড় জমান শাহরুখের অনুরাগীরা। তাকে একঝলক দেখতে সকল থেকে অপেক্ষায় থাকেন ফ্যানরা। কখনো নিরাস করেন না শাহরুখ। এবারও ধরা দিলেন তিনি।

দুই তারকার বাসার সামনে হাজার হাজার মানুষ ভিড় করে। আর সেই ভিড় সামাল দিতে বেগ পেতে হয় পুলিশকে। করতে হয় লাঠিচার্জ! সবকিছু ছাপিয়ে প্রিয় তারকাকে দেখতে পেরে ভক্তদের ঈদের আনন্দ যেন কয়েকগুণ বেড়ে গেছে। সূত্র: এনডিটিভি

Latest news
Related news