Thursday, October 20, 2022

ট্রান্সপারেন্ট পোশাকে উপচে পড়ছে যৌবন, শাহরুখ কন্যা সুহানার হট লুকে ঘুম উড়েছে নেটিজেনদের, অনলাইনে ভাইরাল ছবি

শাহরুখ (Shah Rukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan) তার সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বিশেষ চর্চিত হয়ে থাকেন। এখন তার বয়স মাত্র ২১ বছর। বলিউডে এখনও ডেবিউ করেননি এই স্টার কিড। তবুও তার ফ্যান ফলোয়িং সেলিব্রিটির থেকে কোনো অংশে কম নয়। সোশ্যাল মিডিয়াতে (Social Media) তিনি ফটো দিলেই সাথে সাথে ভাইরাল (Viral) হয়ে যায়। যেমন সম্প্রতি তার একটি হট ফটো ভাইরাল হয়েছে। তিনি ঘুরতে যেতে প্রচন্ড ভালোবাসেন। যে কোনো সময়ে বন্ধু কিংবা সোলো ট্রিপে বেরিয়ে পরেন তিনি। যেমন এখনও তিনি ছুটির মুডেই আছেন।

সেখানে থেকেই একটি ফটো আপলোড করেছেন। যেখানে সাদা রঙের একটা ট্রান্সপ্যারেন্ট ক্রপ টপ আর তার নিচে দেখা যাচ্ছে ধূসর রঙের স্লিপ টপ পরেছেন। তার নিচে পরেছেন ডেনিম হট প্যান্ট যা তার লুককে সম্পূর্ণ করে তুলেছে। ন্যুড মেকআপ, বাঁধা চুল আর সূর্যের আলোয় আনমনে পোজ দিয়েছেন সুহানা। ক্যাপশনে আবার লিখেছেন – ‘শেষ দিন’।বোঝাই যাচ্ছে তার ছুটির দিন শেষ হয়ে যাচ্ছে। এবার তাকে কাজে ফিরতে হবে। আর কাজের কথা আসলেই কানাঘুসো শোনা যাচ্ছে তার বলিউডে ডেবিউ করার কথা। পরিচালক Zoya Akhtar-এর পরবর্তী সিনেমায় নায়িকা হিসাবে থাকছেন সুহানা খান।

অপরদিকে ছবির প্রযোজনা করবেন Karan Johar। করণ নতুন প্রতিভা বিশেষ করে স্টার কিড লঞ্চ করার ক্ষেত্রে সবসময় সবার থেকে এগিয়েই থাকেন। এবারেও কি সুহানার ক্ষেত্রে ব্যাপারটা সত্যি হতে চলেছে? যদিও এই সিনেমা নিয়ে কোনো অফিসিয়াল অ্যানাউন্সনেন্ট এখনও হয়নি।

Latest news
Related news