Tuesday, November 1, 2022

ছেলেকে নিয়ে যেভাবে কাটল অপু বিশ্বাসের ঈদ

ঈদের আনন্দে ভাসছে দেশবাসী। বছরের সবচেয়ে বড় উৎসবে সামিল হচ্ছেন তারকারাও। প্রত্যেকেই তার পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। সেই সঙ্গে ভক্তদেরও জানাচ্ছেন শুভেচ্ছা, ভালোবাসা।

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের ঈদ কেটেছে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে। কারণ জয়ই তার পৃথিবী এখন। ঈদের দিন কালো রঙের পোশাকে সেজেছেন অপু। ছেলে জয়কেও পরিয়েছেন কালো পাঞ্জাবি ও কটি।

জয়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি অপু শেয়ার করেছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন ‘ঈদ মোবারক’।

মা-ছেলের সুন্দর এই মুহূর্ত দেখে উচ্ছ্বসিত ভক্তরাও। মাত্র ২ ঘণ্টায় অপুর ওই পোস্টে ৪২ হাজারের বেশি রিঅ্যাকশন জমা হয়েছে। ২ হাজারের বেশি মন্তব্যে ভক্তরা ভালোবাসা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা ভেবে সেটা গোপন রাখেন। ২০১৬ সালে তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয়। ততদিনে শাকিবের সঙ্গে অনেক দূরত্ব তৈরি হয়ে যায় নায়িকার। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে ছেলেকে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে, সন্তানের খবর প্রকাশ্যে আসে। এরপর শাকিব-অপুর সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।

Latest news
Related news