Sunday, October 30, 2022

কৌশানি ও বনির সম্পর্ক ভেঙে গেছে?

টলিউড তারকা কৌশানি মুখার্জি ও বনি সেনগুপ্তের প্রায় সাত বছরের তুমুল প্রেম। কয়েক বছর ধরে একসঙ্গে বসবাসও করেন। একে-অপরের সঙ্গেই যেন বেড়ে উঠছেন। কিন্তু হঠাত ছেদ! কলকাতার সিনে পাড়ায় জোর গুঞ্জন, ভেঙে গেছে কৌশানি ও বনির সম্পর্ক। বেশ কিছুদিন ধরে তারা একসঙ্গে থাকছেন না। এমনকি দু’জনের মধ্যে কথাও হচ্ছে না। তবে কি পুরোপুরি আলাদা হয়ে গেলেন প্রেমিকযুগল।

সে কথা সরাসরি স্বীকার না করলেও কৌশানি ইঙ্গিত দিয়েছেন। তিনি জানিয়েছেন, কিছুদিন একা থাকতে চান। কৌশানির স্পষ্ট বক্তব্য, আমি নিজে কী চাই, সেটা বোঝা দরকার। পারষ্পরিক মতের মিল না হলে একা থাকা উচিত।’যদিও এটাকে বিচ্ছেদ বলতে চাইছেন না কৌশানি। তিনি বলেছেন, যদি বিচ্ছেদ হয়েই যায়, তাহলে সেটা স্পষ্টভাবে জানাবেন।

এদিকে বনি সেনগুপ্ত জানান, এটা অন্যসব সম্পর্কের মতো সাধারণ ব্যাপার। ঝগড়া, মনোমালিন্য সবার ক্ষেত্রেই হয়। একে-অন্যকে সময় দিতে পারছেন না বিধায় এমনটা হয়েছে। তার বিশ্বাস, শিগগিরই সব ঠিক হয়ে যাবে।

উল্লেখ্য, ২০১৫ সালে বনির নায়িকা হয়ে টলিউডে আত্মপ্রকাশ করেন কৌশানি। তখনই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর দু’জন একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। প্রেম নিয়ে কখনো লুকোছাপা করেননি। সবসময় খুল্লামখুল্লা প্রেম করেছেন। ভক্তদের প্রত্যাশা, তাদের সম্পর্ক দ্রুতই ঠিক হয়ে যাবে।

সূত্র: ঢাকাপোস্ট

Latest news
Related news