Monday, October 24, 2022

ভক্তদের ঈদ উপহার দিলেন নুসরাত ফারিয়া

সপ্তাহ খানেক আগেই নুসরাত ফারিয়া জানিয়েছিলেন, কয়েকদিন পর চমক দেবেন। ভক্তরাও ছিল অপেক্ষায়। মঙ্গলবার (৩ মে) ঈদুল ফিতর উপলক্ষে সেই চমক উন্মোচন করেছেন নায়িকা।

নতুন সিনেমা ‘রকস্টার’-এর লুকে দেখা দিয়েছেন নুসরাত ফারিয়া। সিনেমাটির নতুন পোস্টার প্রকাশ হয়েছে। সেখানেই এককভাবে জায়গা নিয়েছেন নায়িকা। এর আগে নায়ক যশকে নিয়ে একটি পোস্টার প্রকাশিত হয়েছিল।

পোস্টারে দেখা গেল, একটি সাউন্ড মনিটরের ওপর বসে আছেন ফারিয়া। তার পরনে জিনস ও টপস। পাশেই রয়েছে একটি গিটার ও আরও কয়েকটি সাউন্ড মনিটর। বোঝাই যাচ্ছে, সিনেমার নামের সঙ্গে মিল রেখে মিউজিক্যাল যন্ত্রাংশ জায়গা পেয়েছে পোস্টারে।

এদিকে ফারিয়া জানিয়েছেন, এবারের ঈদে তিনি নিজের জন্য কিছু কেননি। বাবা-মা ও পরিবারের অন্যান্য সদস্যের জন্য শপিং করেছেন। অবশ্য নিজে না কিনলেও অনেক কিছু উপহার পেয়েছেন নায়িকা।

সারা বছর কড়া ডায়েট মেনে চলেন ফারিয়া। তবে ঈদের সময় সেটা ভুলে যান। ইচ্ছেমতো খাওয়াদাওয়া করেন। ফারিয়া বলেছেন, ‘ঈদের দিনে বিশেষ করে আম্মুর হাতের পোলাও, রোস্ট, গরুর মাংস ভীষণ পছন্দ আমার। ঈদের এই কয়দিন কোনো ডায়েট চার্ট মানা হবে না।’

‘রকস্টার’ সিনেমাটি পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। কলকাতার এই সিনেমা প্রযোজনা করেছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ফারিয়া ও কলকাতার যশ। আগামী কোরবানির ঈদে বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

Latest news
Related news