Tuesday, November 1, 2022

আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে: পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনি। নায়ক শরিফুল রাজ ও পরীমনি দম্পতির প্রথম ঈদ এটি। বিয়ের পর দুজন প্রথম ঈদে ভিন্ন পরিকল্পনা করে রেখেছিলেন। এবার ঈদ করতে স্বামীসহ অন্য সদস্যদের নিয়ে সমুদ্র সৈকত কক্সবাজারে পাড়ি জমিয়েছেন। এ দম্পতি উঠেছেন সমুদ্র শহর কক্সবাজার হিমছড়ির ‘মুন নেস্ট’ রিসোর্টে। পরী তার অফিশিয়াল ফেসবুক থেকে হরহামেশাই তাদের ঈদ উদযাপনের ছবি শেয়ার করছেন।

নানা শামসুল হক এবং স্বামী রাজের আরও একটি ছবি আপলোড করে লিখেছেন , ‘রোজার ঈদটা বরাবরই আমি আমার পরিবারের সঙ্গে ঘরেই উদযাপন করেছি। করোনার বছরে প্রথমবার পরিবারের সবাইকে ছাড়া ঘরবন্দি একটা ঈদ কাটিয়েছিলাম। পরিবারের সঙ্গে থাকতে পারিনি। এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে..আলহামদুলিল্লাহ।

পরীমনি আরও লিখেছেন, আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ। আর এই যে আপনারা, যারা আমাকে এত ভালোবাসায় বাঁচিয়ে রাখেন তাদের ভালোবাসার কাছে আমি কৃতজ্ঞ। এভাবেই আপনাদের ভালোবাসা আর দোয়ায় থাকতে চাই আজীবন। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

ছবি দেখে বোঝা যাচ্ছে, জমিয়ে ঈদের আনন্দ করছেন দুজনে। বিবাহিত জীবনের প্রথম ঈদটা আনন্দেই কাটছে পরীর। ঈদের ছুটি কাটিয়ে শিগগিরই ঢাকায় ফিরবেন রাজ-পরী। কদিন পরেই নতুন অতিথি আসবে পরী-রাজের জীবনে। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে একে-অপরের প্রেমে পড়েন রাজ-পরী। পরে বিয়ে করেন তারা। পরী জানান তার অন্তসত্ত্বা হওয়ার খবর।

সূত্র : সময় টি‌ভি

Latest news
Related news