Tuesday, October 25, 2022

জনসমক্ষে সলমনকে জড়িয়ে চুমু, ‘আমাকে গাড়ি অবধি ছেড়ে দাও’: শেহনাজ

এবছর ইদের পার্টির আয়োজন করেননি সলমন খান। তাঁর বদলে এবছর পার্টির হোস্ট ছিলেন সলমনের বোন অর্পিতা খান। কিন্তু তার জন্য একটুও জৌলুস কমেনি পার্টির। বরাবরেই মতো এবছরই সলমনের পার্টিতে হাজির ছিল গোটা বলিউড। করণ জোহর, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে করিশ্মা, দীপিকা, রণবীর, শেহনাজ সকলেই উপস্থিত ছিলেন পার্টিতে।

ইদের পার্টিতে সলমন পরেছিলেন কালো শার্ট, তাঁর সঙ্গে রঙমিলান্তি করেই কালো ও গোল্ডেন সালোয়ার কামিজে পার্টিতে হাজির হয়েছিলেন পঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ গিল। পার্টি থেকে বাড়ি ফেরার সময় শেহনাজকে গেট অবধি ছাড়তে আসেন সলমন নিজেই। সেখানে হাজারও ফ্ল্যাশের ঝলকানির সামনে সলমনকে জড়িয়ে ধরে গালে চুম্বন করেন শেহনাজ গিল। এখানেই শেষ নয়, সলমনের কাছে আবদার জোরেন নায়িকা, তিনি যেন শেহনাজকে গাড়ি অবধি এগিয়ে দিয়ে আসে। শেহেনাজের কথা রাখেন ভাইজান। গাড়িতে বসেও সলমনের গালে হাত দিয়ে তাঁকে ভালোবাসায় বিদায় জানান শেহনাজ।

শেহনাজের প্রতি সলমনের এই ভালোবাসা দেখে একদিকে যেমন মুগ্ধ নেটদুনিয়া সেরকমই কেউ কেউ আবার নায়িকার আচরণ দেখে সন্ধিহান। শোনা যাচ্ছে সলমনের সঙ্গেই হিন্দি ছবিতে ডেবিউ করছেন শেহনাজ। কভি ইদ কভি দিওয়ালি ছবিতে দেখা যাবে শেহনাজকে। তবে সলমনের বিপরীতে নয় আয়ুশের বিপরীতে। বিগ বস ১৩ থেকেই শেহনাজকে পছন্দ করতেন সলমন। তাঁরা একে অপরের ফেভারিট ছিল। সিদ্ধার্থের চলে যাওয়ার পর শেহেনাজের পাশে দাঁড়িয়েছেন সলমনম। তাঁর হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন শেহনাজ গিল।

সূত্র: Zee ২৪ ঘন্টা

Latest news
Related news