Saturday, October 22, 2022

অর্ধনগ্ন হয়ে কেউ ইদের শুভেচ্ছা দেয়? কুরুচিকর মন্তব্যের শিকার নুসরত

অনুরাগীদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হলেন তিনি। প্রথমেই নুসরতের পোশাক নিয়ে আক্রমণ। ‘ইদের দিনে এমন পোশাক পরে শুভেচ্ছা জানাতে আপনার লজ্জা করল না?’ হাতকাটা সাদা পোশাক পরেছিলেন নুসরত। এটা তাঁর অপরাধ? কেউ প্রশ্ন করলেন ‘আগে বলুন আপনি মুসলমান না হিন্দু?’

ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। সকলের মঙ্গল কামনা করেছিলেন তিনি। নুসরত জাহান। তাতেও নেটমাধ্যমে ঝড়। ১৯ সেকেন্ডের এই ভিডিয়োয় নুসরত বলেছিলেন, “সকল পরিবারে ঈশ্বর আনন্দ আর সমৃদ্ধির দরজা খুলে দিন।” দুধ সাদা পোশাকে বিনত হয়ে অভিনেত্রী, সাংসদ সকলের জন্য প্রার্থনা করেছিলেন। কিন্তু তার ফল হল উল্টো।

অনুরাগীদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হলেন তিনি। প্রথমেই নুসরতের পোশাক নিয়ে আক্রমণ। ‘ইদের দিনে এমন পোশাক পরে শুভেচ্ছা জানাতে আপনার লজ্জা করল না?’ হাতকাটা সাদা পোশাক পরেছিলেন নুসরত। এটা তাঁর অপরাধ? কেউ প্রশ্ন করলেন ‘আগে বলুন আপনি মুসলমান না হিন্দু?’ কেউ লিখলেন, ‘রমজান মাসে কেউ পিঠ খোলা পোশাক পরে ছবি দেয়! আপনার লজ্জা হওয়া উচিত’।

বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে তিনিও জানিয়েছেন, এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনও দিনই পাত্তা দেন না।

বিদেশে বেশ কিছু দিন শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন তিনি। ফিরে এসে ঘরোয়াভাবেই এ বছর ইদ পালন করছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। এই প্রথম ছেলে ঈশানের সঙ্গে খুশির ইদ পালন করেছেন অভিনেত্রী।

তথ‌্য : আনন্দ বাজার

Latest news
Related news