Tuesday, October 25, 2022

সলমনকে ছাড়তে নারাজ, জড়িয়ে ধরে গলায় চুম্বন! ইদে ভাইজানের সঙ্গে নতুন রসায়ন শেহনাজের

এ বার ‘খান’দের ইদের পার্টিতে নতুন রসায়ন চোখে পড়ল। সলমন খান এবং শেহনাজ গিল। তাঁদের বন্ধুত্বের কথা তো এর আগেও বারবার নজরে এসেছে ‘বিগ বস’-এর সৌজন্যে। এ বার যেন আরও এক ধাপ এগোলেন তাঁরা। প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর প্রাক্তন প্রেমিকা শেহনাজ যেন চোখে হারিয়েছেন সলমনকে। আর সেই পার্টির টুকরো টুকরো কয়েকটি ভিডিয়ো দেখে প্রশ্ন জেগেছে ভক্ত-মনে।

সলমনের বোন অর্পিতা খান শর্মা নিজের বাড়িতে ইদের পার্টির আয়োজন করেছিলেন। সেখানে নিমন্ত্রিত ছিলেন শেহনাজও। বেরোনোর সময়ে পাপারাৎজি এবং সাংবাদিকদের সামনে উপস্থিত হন তিনি। পাশে ছিলেন সলমনও। শেহনাজের কথা শুনে বোঝা গেল, তিনিই সলমনকে দরজা পর্যন্ত টেনে নিয়ে এসেছেন।

সলমনকে তিনি বললেন, ‘‘গাড়ি পর্যন্ত ছেড়ে এসো আমায়।’’ সলমনও হাসিমুখে শেহনাজের পাশে দাঁড়িয়ে ছবি তুললেন। এক বারের জন্যেও সলমনের হাত ছাড়েননি শেহনাজ। বারবার জড়িয়ে ধরেছেন ‘ভাইজান’কে। এক বার সলমনের এক পাশের গলায় চুম্বন, আর এক বার অন্য পাশের গলায় চুম্বন শেহনাজের। তার পর সলমনের দিকে তাকিয়ে মিষ্টি হেসে ‘বাই’ বললেন সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা।

সলমনের হাত ধরে টানতে টানতে গাড়ি পর্যন্ত টেনেও নিয়ে গেলেন শেহনাজ। পাপারাৎজিদের গর্বের সঙ্গে বললেন, ‘‘সলমন খান আমাকে ছাড়তে এসেছে।’’ তার পরে তাঁর গাল টিপে গাড়িতে উঠে পড়লেন শেহনাজ। তাঁর দিকে তাকিয়ে মিষ্টি হাসলেন সলমন।

সূত্র: আনন্দ বাজার

Latest news
Related news