Sunday, October 23, 2022

দর্শকদের এখন রুচি পরিবর্তন হয়েছে: পূজা চেরি

এবার ঈদকে কেন্দ্র করে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে রয়েছে পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘শান’। এতে জুটি বেধে অভিনয় করেছেন সিয়াম-পূজা। আর সফল এই জুটির প্রত্যাশা তাদের অভিনীত আগের সব সিনেমার থেকে ভালো সাড়া পাবে এবং ছাড়িয়ে যাবে Mfb।

মঙ্গলবার (৩ মে) রাজধানীর মধুমতি সিনেমা হল থেকে ‘শান’ সিনেমার মুক্তির বিষয়ে জনপ্রিয় মুখ সিয়াম বলেন, আমাদের পুরো টিম প্রত্যাশা করছে শান যেন আগের সিনেমাগুলোকে ছাড়িয়ে বে‌শি সাড়া পায়।

অভিনেত্রী পূজা চেরি বলেন, আমরা যখন ‘পোড়ামন-২’ সিনেমা করলাম সেই সময় অনেক বেশি আশাবাদী ছিলাম। এরপর ‘দহন’ সিনেমা করেছি আমরা। দহনের সময় কিন্তু আরও বেশি আশাবাদী ছিলাম।

তিনি বলেন, এখন আমরা শান সিনেমা করেছি। আমরা তো সেই আশা করতেই পারি। যখন শান সিনেমা শুরু করি তখন থেকেই আশা ছিল। এখনো আশা আছে, আশা রাখছি, এই সিনেমা আগের দহন ও পোড়ামন-২’কে ছাড়িয়ে যাবে।

এই অভিনেত্রী সিনেমার মৌলিক গল্পের বিষয়ে বলেন, দর্শকদের এখন রুচি পরিবর্তন হয়েছে। তারা এখন নতুন কিছু দেখতে চায়। তারা আগের কোনো কাহিনি পুনরায় পছন্দ করে না। আমরা যদি মৌলিক গল্পে সিনেমা করি দর্শক সেটা নিতে চায়। আমি চেষ্টা করি মৌলিক গল্পে কাজ করার।এম রহমান পরিচালিত শান সিনেমার গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। আর এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এতে সিয়াম-পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

Latest news
Related news