Monday, October 24, 2022

লাগাতার ধর্ষণের হুমকি,ঈদের দিন উরফি লিখলেন- ‘খুব কান্না পায়, মনে হয় সব ছেড়েদি’

গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানাচ্ছেন উরফি? আর খোলামেলা পোশাক পরে রাস্তায় হাঁটবেন না এই ইন্টারনেট সেনসেশন। ইদের দিন ইনস্টাগ্রাম পোস্টে বিস্ফোরক স্বীকারোক্তি উরফির। লাগাতার খুন ও ধর্ষণের হুমকি পেয়ে ক্লান্ত উরফি। কাটা-ফাটা পোশাক পরে হামেশাই চর্চায় থাকেন বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী। তবে জনপ্রিয়তার সঙ্গে বিতর্কও কম হয়নি উরফিকে নিয়ে।

উরফির পোশাক নিয়ে নেটপাড়া উত্তাল। তাঁর অন্তর্বাস না পরা নিয়ে চর্চা তো কখনও শুধু ফুল বা প্লাস্টিক গায়ে লাগিয়ে গোপনাঙ্গ ঢাকার কৌশল নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। নিজের পোশাক ও শরীর নিয়ে যাবতীয় ট্রোল ও কুমন্তব্যকে এতদিন এড়িয়েই চলে এসেছেন উরফি। কিন্তু ইদের দিন আচমকাই ধৈর্য্যের বাঁধ ভাঙা নায়িকার।

ক্ষোভ উগরে ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি লেখেন, আমার সাজ পোশাক নিয়ে সারা ক্ষণ যা নয় তাই লিখছেন মানুষ। কুমন্তব্য, ট্রোলিং-এ ভরে যায় আমার কমেন্ট বক্স। মাঝে মাঝে খুব কান্না পায়। তার পর ভাবি জীবন এ ভাবেই চলে। তোমাকে তোমার মতো চলতে হবে। যারা তোমাকে বোঝে না তাদের কথা ভাবলে চলবে না। আমি সমালোচনা হজম করে ঠিকই থাকি, কিন্তু আজ আর পারছি না। আমার বিরুদ্ধে এত ঘৃণা, সমালোচনা, ট্রোলিং, ধর্ষণের হুমকি, খুনের হুমকি… আর কী নয়!’

শুধু সোশ্যাল মিডিয়া ইউজারদেরই নয়, উরফির নিশানায় এদিন সংবাদমাধ্যমের একাংশও। এক জনপ্রিয় সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে, সেটির স্ক্রিনশট শেয়ার করে একহাত নেন উরফি। অভিনেত্রী মনে করেন ট্রোলারদের কুরুচিকর মন্তব্যকে খবর হিসেবে প্রকাশিত করে সংবাদমাধ্যম সেই সব ইউজারদের আরও উৎসাহ দিয়ে যাচ্ছে অশ্লীল মন্তব্য করতে।

পোশাক বিতর্ক আর উরফি জাভেদ, এখন বলিউডে প্রায় সমার্থক শব্দে পরিণত হয়েছে। ব্রা পরতে তো মোটেই ভালোবাসেন না উরফি। তবে তাঁর সাফ কথা, ‘আমার অন্তর্বাস নিয়ে বাকিদের এতো মাথাব্যাথা কেন?’‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’ সিরিয়ালের সঙ্গে অভিনয়ে আত্মপ্রকাশ উরফির। এরপর ‘মেরি দুর্গা’, ‘বেপনহা’-র মতো সিরিয়ালে দেখা মিলেছে উরফির। ২৪ বছর বয়সী অভিনেত্রী সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন বিগ বস ওটিটি-র মঞ্চে অংশগ্রহণ করে।

সূত্র: হিন্দুস্থান টাইমস্

Latest news
Related news