Friday, November 18, 2022

জলকেলির সময়ে পুরুষ বন্ধুর নাকে আঙুল, প্রয়াত স্বামীর কথা মনে করিয়ে কটাক্ষ মন্দিরাকে

গত বছর জুন মাসে নিজের স্বামীকে হারিয়েছেন মন্দিরা বেদী। দুই সন্তানের বাবা রাজ কৌশল হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন। প্রায় এক বছর হতে চলল। মন্দিরা তাঁর সন্তানদের জন্য আনন্দে থাকার চেষ্টা করে চলেছেন। বিভিন্ন ইতিবাচক পোস্ট থেকে সে কথা স্পষ্ট। কিন্তু নীতি পুলিশের নজরদারি থেকে মুক্তি পাননি তিনি। কখনও দত্তক কন্যা তারাকে নিয়ে কুমন্তব্য, কখনও বা রাজের মৃত্যুর পরেও ভাল থাকার চেষ্টা নিয়ে।

সম্প্রতি দু’টি ছবি ঘিরে তুঙ্গে উঠেছে কটাক্ষের ঝড়। তাইল্যান্ডে ছোটবেলার বন্ধুর জন্মদিন পালন করতে গিয়েছিলেন মন্দিরা। সেই পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলির ছবি দিয়েছেন রাজ-ঘরনি। একটিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলে দাঁড়িয়ে বন্ধুর নাকে আঙুল গুঁজেছেন মন্দিরা। অন্যটিতে হাসিমুখে জলে দাঁড়িয়ে রয়েছেন তিনি। মন্দিরার পরনে নীল রঙের স্নান পোশাক।

ছবির সঙ্গে মন্দিরা লিখলেন, ‘শুভ জন্মদিন আদি। এই ছবি থেকেই বোঝা যাবে, তুমি আমার কাছে কী, আমরা কত পুরনো বন্ধু, আমাদের সমীকরণ কী এবং কতটা ভরসা করি। আনন্দে থাকো। আরও সফল হও।’ সঞ্চালক-অভিনেত্রীর পোস্ট থেকেই জানা গেল, ১৭ বছর বয়স থেকে একে অপরকে চেনেন তাঁরা।

কটাক্ষকারীরা মন্দিরাকে রাজের কথা মনে করানোর দায়িত্ব নিলেন। এক বছর না পেরোতেই পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলির ছবি মেনে নিতে পারেননি অনেকেই। তা ছাড়া মন্দিরার পোশাক এবং শরীরের আকার নিয়েও কুমন্তব্য করা হয় তাঁকে। এখন অবশ্য মন্তব্যগুলি আর দেখতে পাওয়া যাচ্ছে না।

Latest news
Related news