Friday, November 4, 2022

ভক্তদের দেখা দিলেন শাহরুখ, তুললেন সেলফি

বিশেষ বিশেষ দিনে ভক্তদের সামনে আসেন বলিউড বাদশা শাহরুখ খান। আর অল্প সময়ের জন্য দেখার আশায় ‘মান্নাতে’র সামনে ভিড় জমান অসংখ্য ভক্ত। মঙ্গলবার (০৩ মে) ঈদের দিনও অনুরাগীদের নিরাশ করলেন না কিং অব রোম্যান্স।

এদিন শাহরুখের প্রতি ভালোবাসা জানাতে হাতে প্ল্যাকার্ড নিয়ে ভারতের নানা প্রান্তের ভক্তরা পৌঁছান মুম্বাইয়ের বাড়ি মান্নাতের বাইরে। এ বিপুল পরিমাণ ভক্তদের জমায়েতের ফলে মান্নাত সংলগ্ন রাস্তায় যান চলাচল স্বাভাবিক রাখতে হিমসিম খেতে হয় পুলিশকে।

গত কয়েকটা মাস বেশ চ্যালেঞ্জিং ছিল শাহরুখ খানের কাছে। গত অক্টোবরেই মাদক বিতর্কে নাম জড়ায় শাহরুখপুত্র আরিয়ানের। প্রায় এক মাস জেলবন্দি ছিলেন আরিয়ান। মুম্বাই হাইকোর্টের রায়ে আপতত জামিনে মুক্ত তিনি।

আরিয়ানকাণ্ডের পর নিজেকে লাইমলাইট থেকে অনেকখানি গুটিয়ে নিয়েছেন শাহরুখ। রণবীর-আলিয়ার বিয়ের পার্টিতেও পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেননি কিং খান। তবে ঈদের দিন নিরাশ করলেন না শাহরুখ। লুকোচুরি ভুলে চেনা মেজাজে দেখা দিলেন তিনি। পড়ন্ত বিকেলের আলো গায়ে মেখে মান্নাতের ব্যালকনিতে উঠলেন বলি তারকা।

কিং অব বলিউডের পরনে ব্লু জিন্স আর ঘন নীল টি-শার্ট, চোখে রোদচশমা- হাত নাড়েন ভক্তদের উদ্দেশে। দূর থেকেই জানান, ‘ঈদ মোবারক’। মুহূর্তটা অপেক্ষারত ভক্তদের খুশির ঈদের আমেজটা জমিয়ে দিল।

সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে হাজার হাজার ভক্তের সঙ্গে সেলফি পোস্ট করেছেন কিং খান। ট্যাগ লাইনে লিখেছেন, ‘ঈদে আপনাদের সঙ্গে দেখা হওয়া খুবই আনন্দদায়ক…। ভালোবাসার সঙ্গে আপনাদের ওপর আল্লাহর আশীর্বাদ বর্ষিত হোক এবং আপনাদের অতীতের সেরাটি ভবিষ্যতের সবচেয়ে খারাপ হোক। ঈদ মোবারক!!’

কাজের ক্ষেত্রে, আপাতত ‘পাঠান’ এবং ‘ডানকি’ ছবি নিয়ে ব্যস্ত শাহরুখ খান। এছাড়াও অ্যাটলির ‘লায়ন’ ছবির কাজও সারছেন তিনি। যদিও এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এখনও।

Latest news
Related news