Wednesday, October 26, 2022

অ্যাঞ্জির জন্য ওঠবস করতেও রাজি! উচ্ছেবাবুর উপরও বেজায় চটল মিঠাই ফ্যানেরা

‘মিঠাই’-এর জনপ্রিয়তা আকাশছোঁয়া।রাত আটটা বাজলেই টিভির সামনে বসে পড়ে আট থেকে আশি। মিঠাই ভক্তরা বরাবরই দাবি করেছে সাংসারিক কূটকচালিতে ভরা নয় এই সিরিয়াল। বরং মোদক পরিবারের সম্পর্কের টানাপোড়েন, সিদ্ধার্থের মানসিক দ্বন্দ্ব, মিঠাইয়ের সারল্য- অনেক বেশি গুরুত্ব পায় এই ধারাবাহিকে। কিন্তু আচমকা ‘মিঠাই’ নির্মাতাদের উপর খচে বোম ভক্তরা। কারণ? মিঠাই ধারাবাহিকের সাম্প্রতিক ট্র্যাক।

রিকি-দ্য রকস্টারই যে আদতে সিদ্ধার্থ তা এতদিনে জেনে গিয়েছে দর্শক। যদিও এই সত্যিটা এখনও জানে না মিঠাইরানি। এর মাঝেই সিরিয়ালে এন্ট্রি নিয়েছে প্রিয়াঞ্জলি বা অ্যাঞ্জি। আর সেই নিয়ে যত সমস্যা মিঠাই ভক্তদের। অ্যাঞ্জির প্রতি সিদ্ধার্থের মাত্রাতিরিক্ত কৃতজ্ঞতা দেখে জ্বলে পুড়ে যাচ্ছে তারা।

সম্প্রতি সিরিয়ালে দেখানো হয়েছে অ্যাঞ্জির রাগ ভাঙাতে উঠবস করছে সিড। এটা দেখে ধৈর্য্যের বাঁধ ভেঙেছে মিঠাই-ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় প্রশ্নবাণে বিদ্ধ নির্মাতারা। এক ভক্ত লিখেছে, ‘আচ্ছা সিডি, কখনো কি এভাবে তুমি মিঠাইয়ের রাগ ভাঙিয়েছো ??!! মানে কানে ধরে উঠ-বস করা তো দূর.. কখনো মিঠাইকে সরি বলেছো ??!! তাও এতো গদো গদো হয়ে ?!?’

অ্যাঞ্জির সঙ্গে এত মাখামাখি করা মোটেই উচিত নয় রিকি ওরফে সিদ্ধার্থের, ইচ্ছা করে মিঠাইকে কষ্ট দিচ্ছে সে, বলছে ক্ষুব্ধ ফ্যানেরা। কেউ কেউ তো লিখছে, ‘এখন মিঠাইয়ের জীবনেও কারুর দরকার আছে, আর সে যেন নেগেটিভ না হয়’। আরেকজন লিখেছেন, ‘নিজের বউ কে পরিচয় দেওয়া যাচ্ছে না! কিন্তু তিনমাসের বন্ধু এতো ভালো হয়ে গেলো যে তার মান ভাঙাতে কান ধরে ওঠ-বোস করতে ইচ্ছে করে!এ টা কি হচ্ছে? এটা সিড? না অন্য কেউ? খুব বাজে লাগছে!
মিঠাই ভক্তরা বলছে, কৃতজ্ঞতা এক জিনিস। আর নিজের জীবনে বড় একটা জায়গা দিয়ে দেওয়া আর এক জিনিস। সিদ্ধার্থ মোদক বোধহয় বার বার সেই ভুলটাই করে ফেলছে। আপনাদেরও কি তাই মনে হচ্ছে?

Latest news
Related news