Thursday, October 20, 2022

এয়ারপোর্টে ট্রলি নিয়ে দৌড় আলিয়ার!

১৪ এপ্রিল মুম্বাইতে বিয়ে করেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ঘরোয়াভাবেই দুজন সেরেছিলেন সেই বিয়ের আয়োজন। বিয়ের পরপরই আলিয়া আর রণবীর দুজনেই ফিরে যান তাদের কাজে। বর্তমানে আলিয়া ভাট ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিংয়ে। তার মাঝেই দেখা গেল কালো লম্বা জ্যাকেট, আর বুটস পরে লাগেজভর্তি ট্রলি হাতে ভারতের দিল্লির বিমানবন্দরে ছুটছেন আলিয়া। সেই দৃশ্যই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে আলিয়া একা নন তার সঙ্গে ছিলেন করণ জোহারও। আলিয়ার বিমানবন্দরে এই দৌড়াদৌড়ি তার আপকামিং মুভিরই একটি দৃশ্য। ‘রকি অউর রানি’ সিনেমায় রণবীর সিং এবং আলিয়াকে জুটি হিসেবে দেখতে চলেছেন তাদের ভক্ত অনুরাগীরা। জোরদার চলছে সিনেমার প্রস্তুতি।

২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার পর বড় একটা বিরতিতে ছিলেন পরিচালক করণ জোহর। বিরতি কাটিয়ে এবার ফিরছেন আলিয়া-রণবীর সিংকে নিয়ে।

সঙ্গে আরও আছেন ধর্মেন্দ্র, হেমা, শাবানা আজমির মতো তারাকারাও। ধর্মেন্দ্র ও জয়া বচ্চনকে রণবীরের পরিবারের সদস্য এবং শাবানা আজমিকে আলিয়ার পরিবারের সদস্য হিসেবে অভিনয় করতে দেখা যাবে। এতে আরও অভিনয় করতে দেখা যাবে, চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরীকে। সিনেমাটির গল্প লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

Latest news
Related news