Saturday, November 12, 2022

মৌনির কারণে তাপমাত্রা বাড়ছে: রণবীর

বাঙালি কন্যা মৌনি রায় বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। আইটেম গান হোক কিংবা বড় আয়োজনের সিনেমার নায়িকা, সবেতেই আলো ছড়াচ্ছেন। শরীরী গ্ল্যামার ফুটিয়ে তোলার কায়দা রপ্ত করেছেন বহু আগেই। তাই প্রতিনিয়ত অনুসারীদের রূপের আগুনে পোড়াতে জানেন তিনি।

এবার মৌনির রূপের আগুনের তাপ লাগল বলিউড তারকা রণবীর সিংয়ের গায়ে। তাই অভিনেত্রীকে কিছুটা কম উত্তাপ ছড়াতেও অনুরোধ করেছেন তিনি একটি অনুষ্ঠানে মৌনির সঙ্গে দেখা হয় রণবীরের। এরপর অভিনেত্রীর উদ্দেশ্যে ‘রামলীলা’র নায়ক বলেন, ‘দেশে তাপপ্রবাহ চলছে, তার মধ্যে আপনি আর আঁচ বাড়াবেন না!’

কথাটি শুনে লজ্জায় মুচকি হাসি দেন মৌনি। থামেননি রণবীর। ফের বললেন, ‘আপনিই যে ভারতে তাপমাত্রা বাড়ার কারণ, বুঝতে পারছি। এবার তো অগ্নি নির্বাপক যন্ত্র প্রস্তুত রাখতে হবে!’ভিডিওটি ধারণ করেছেন অন্য কেউ। এ সময় রঙচঙে ঢিলে শার্টে ছিলেন রণবীর, আর একটি কালো-রূপোলি জমকালো লেহেঙ্গা পরে চেয়ারে বসে উষ্ণ আবেদন ছড়াচ্ছিলেন মৌনি। তাদের এই মজার কাণ্ড নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

রণবীর সিংকে শিগগিরই দেখা যাবে ‘জয়েশভাই জোরদার’ নামের নতুন একটি সিনেমায়। যেখানে তিনি অভিনয় করেছেন তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন গুজরাটি পুরুষের ভূমিকায়। যিনি তার নষ্ট হওয়া কন্যাভ্রূণের জন্য পরিবারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। দিব্যাং ঠক্কর পরিচালিত এই সিনেমা মুক্তি পাবে আগামী ১৩ মে।

Latest news
Related news