Friday, November 11, 2022

ওহ্ কী আঁচ! বিশ্ব উষ্ণায়নের জন্য মৌনীকেই দায়ী করলেন রণবীর সিংহ

বলিউডে ‘রমণীমোহন’ হিসেবে তাঁর বিশেষ পরিচিতি রয়েছে। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও সেই আগের মেজাজেই রয়েছেন রণবীর সিংহ। শীঘ্রই মুক্তি পাচ্ছে ‘জয়েশভাই জোরদার’, যে ছবির প্রচারে ইদানীং ব্যস্ত রয়েছেন তিনি। তার মধ্যেই অভিনেত্রী মৌনী রায়ের সঙ্গে দেখা হয়ে গেল একটি অনুষ্ঠানে। কোচবিহার-কন্যাকে দেখা মাত্রই স্বভাবগত রসিকতার সুযোগ ছাড়লেন না রণবীর।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ‘রামলীলা’-র নায়ক, যেখানে সে দিনের অনুষ্ঠানের কিছু মজাদার মুহূর্ত ধরা পড়েছে। রঙচঙে ঢিলে শার্টে রণবীর ছিলেন হালকা মেজাজে, আর একটি কালো-রুপোলি জমকালো লেহেঙ্গায় উষ্ণ আবেদন ছড়িয়ে দিয়েছিলেন মডেল-তারকা মৌনী।

রণবীর তাঁর কাছে গিয়ে বললেছেন ‘‘দেশে একেই তাপপ্রবাহ চলছে, তার মধ্যে আপনি আর আঁচ নাই বা বাড়ালেন!’’ এই পর্যন্ত শুনে মৌনী যখন লাজে রাঙা হয়ে হাসছেন, তখন আরও এক ধাপ এগোলেন অভিনেতা। বললেন, ‘‘আপনিই যে বিশ্ব উষ্ণায়নের কারণ, বেশ বুঝতে পারছি। এ বার তো অগ্নি নির্বাপক যন্ত্র প্রস্তুত রাখতে হবে!’’

শুধু মৌনী নয়, সোনালি বেন্দ্রে এবং রেমো ডি’সুজার সঙ্গেও দেদার মজা করেছেন ‘বাজিরাও-মস্তানি’-র অভিনেতা। ‘সারফা’ ছবি থেকে সোনালিকে একটি শায়েরিও আবৃত্তি করে শুনিয়েছেন রণবীর।

‘জয়েশভাই জোরদার’-এ, রণবীর এক জন তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন গুজরাতি পুরুষের ভূমিকায় অভিনয় করেছেন। যিনি তাঁর নষ্ট হওয়া কন্যাভ্রূণের জন্য পরিবারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। দিব্যাং ঠক্কর পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১৩ মে।

সূত্র আনন্দ বাজার

Latest news
Related news