Tuesday, October 25, 2022

দিগ্বিদিকজ্ঞানশূন্য হয়ে দিল্লি বিমানবন্দরে ছুটে বেড়াচ্ছেন আলিয়া! হতবাক মানুষের ভিড়

কালো টপ এবং প্যান্ট। গায়ে কালো লং কোট। দিল্লি বিমানবন্দরে ট্রলিভর্তি ব্যাগপত্র নিয়ে দিগ্বিদিকজ্ঞানশূন্য হয়ে ঘুরে বেড়াচ্ছেন আলিয়া। চোখেমুখে আতঙ্ক জমা হয়েছে। ভিড় জমেছে মানুষের। সকলে ভিডিয়ো করতে ব্যস্ত। যেন কাউকে খুঁজছেন, অথবা ভীষণ তাড়ায় রয়েছেন তিনি। প্রশ্ন, কী হল নববধূর?

গায়ে এখনও বিয়ের গন্ধ। বৈশাখী রাতে সাতপাক ঘুরেছেন রণবীর কপূরের সঙ্গে। এরই মধ্যে এমন কী হল আলিয়া ভট্টের? চারদিকে ছড়িয়ে পড়েছে নববধূর বিভিন্ন ভিডিয়ো।

কালো টপ এবং প্যান্ট। গায়ে কালো লং কোট। দিল্লি বিমানবন্দরে ট্রলিভর্তি ব্যাগপত্র নিয়ে দিগ্বিদিকজ্ঞানশূন্য হয়ে ঘুরে বেড়াচ্ছেন আলিয়া। চোখেমুখে আতঙ্ক জমা হয়েছে। ভিড় জমে গিয়েছে মানুষের। সকলে ভিডিয়ো করতে ব্যস্ত। যেন কাউকে খুঁজছেন, অথবা ভীষণ তাড়ায় রয়েছেন তিনি। প্রশ্ন, কী হল তাঁর?

ভিডিয়োগুলি একটু মন দিয়ে দেখলে লক্ষ করা যাবে, আলিয়ারকে তাক করে একটি ট্র‍্যাকে ক্যামেরাও ছুটছে। বোঝা যাচ্ছে, কোনও ছবির শ্যুটিং চলছে। আরও একটি ভিডিয়োয় সেই প্রশ্নের জবাব মিলবে। শ্যুটিং বন্ধ হতেই কর্ণ জোহর এগিয়ে আসেন। কথাবার্তা চলতে থাকে আলিয়ার সঙ্গে। স্পষ্ট, কর্ণ পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুট চলছে দিল্লি বিমানবন্দরে। এই ছবিতে আলিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর সিংহ। তা ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি এবং বাঙালি অভিনেত্রী-পরিচালক চূর্ণী গঙ্গোপাধ্যায়কেও।

এর আগে এই ছবি সংক্রান্ত একটি চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, শাহরুখ খান এবং কাজল, বলিউডের অতি প্রিয় জুটি আরও একবার একসঙ্গে পর্দায় আসবেন। কোনও গানে নাকি দৃশ্যে? সে তথ্য এখনও পাওয়া যায়নি। কিন্তু খুব তাড়াতাড়ি তাঁদের অংশের শ্যুটিংও শুরু হয়ে যাবে মুম্বইতেই।

Latest news
Related news