Friday, October 21, 2022

ভাগ্য করে এমন জীবনসঙ্গী পেয়েছি : ভিকি

রাজস্থানের দুর্গে চোখ ধাঁধানো বিয়ে, তার ছবি দেখে অনুরাগী মহলে আনন্দের জোয়ার। সব পেরিয়ে এখন সুখী সংসারী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যে তাদের ছবি-ভিডিও সে কথাই বলে। তবে নিজেদের দাম্পত্যের রসায়ন নিয়ে সে ভাবে তেমন কথা বলতে দেখা যায়নি তাদের। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অবশ্য সেটাই করে ফেললেন ভিকি। প্রশংসায় ভরিয়ে দিলেন স্ত্রী ক্যাটরিনাকে।

সাক্ষাৎকারে ভিকি সরাসরি বলেছেন, আমি ভাগ্যবান, ক্যাটরিনাকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। সে খুব বিচক্ষণ, বুদ্ধিমতী এবং সহমর্মী। রোজ আমি তার থেকে কিছু না কিছু শিখি। আমার জীবনের প্রতিটা ক্ষেত্রে তার অনেকখানি প্রভাব রয়েছে।

ভিকি-ক্যাটরিনার বিয়ে বেশ কিছু অপ্রিয় চর্চাকেও উস্কে দিয়েছিল। অনেকেই বলেছিলেন, উপার্জন-খ্যাতি সব দিক দিয়েই ভিকির চেয়ে বেশ খানিকটাই এগিয়ে ক্যাটরিনা। তবে কেন তিনি নিজের চেয়ে কম জনপ্রিয় এক তারকাকে বিয়ে করলেন, এই বিয়ে কার জীবনে লাভের অংক কষল এমন নানা প্রশ্নও উঠেছিল সে সময়ে। এমনও শোনা গিয়েছিল, বিয়ের সিংহভাগ খরচ নাকি ক্যাটরিনাই দিয়েছিলেন। এ বার ক্যাটরিনাকে নিয়ে এমন প্রশংসা কিংবা তাকে স্ত্রী হিসেবে পাওয়াকে ভিকির ‘ভাগ্য’ বলে উল্লেখ করা কি ফের আগল খুলে দেবে পুরনো সেই সব জল্পনার? কেউ কেউ কিন্তু তেমন আশংকাই করছেন!

সুত্র: ঢাকা পোস্ট

Latest news
Related news