Thursday, November 17, 2022

দেব-জিৎ-প্রসেনজিতের প্রচারে এগিয়ে এলেন মিমি! সামিল স্বয়ং মুখ্যমন্ত্রীও!’

প্রসেনজিৎ আছেন। আছেন দেব-জিৎ-সোহম। এমনকি আছেন খোদ মুখ্যমন্ত্রীও। সব্বাই সামিল মিমি চক্রবর্তীর প্রচারে। সদলবলে! সতীর্থদের হয়ে এগিয়ে এসেছেন মিমিও। ভাবছেন তো, কোথায়, কীসে, কখন? জবাব দেবে ইনস্টাগ্রামের ছোট্ট একটি ভিডিয়ো!

না, রাজনীতির প্রচার নয়। এ প্রচার একেবারে টলিউডি। তাতেই সামিল তারকাকুল। এবং স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৬ মে মুক্তি পাচ্ছে মিমির নতুন ছবি ‘মিনি’। মাসি-বোনঝির দুষ্টুমিষ্টি সম্পর্কের গল্প নিয়ে তৈরি এই ছবির প্রচারে এক ভিন্ন রকম পথে হেঁটেছে প্রযোজনা সংস্থা।

ইনস্টাগ্রামের ভিডিয়োয় হাজির মাসি-বোনঝি, মিমি চক্রবর্তী ও অয়ন্না চট্টোপাধ্যায়। গরমে তেতেপুড়ে দু’জনে বসেছে টিভির সামনে। সেখানেই চলছে একের পর এক ছবির ঝলক। এই মে মাসেই মুক্তির অপেক্ষায় থাকা একের পর এক ছবি, প্রসেনজিতের ‘আয় খুকু আয়’, দেবের ‘কিশমিশ’, জিতের ‘রাবণ’, সোহমের ‘কলকাতার হ্যারি’— কী নেই সেই তালিকায়!

বোনঝির প্রশ্ন— স্কুল তো খোলা, এত ছবি তবে কী ক‌রে দেখা হবে? তখনই মুশকিল আসান হয়ে পর্দায় হাজির মমতা স্বয়ং। এবং ঘোষণা— ‘২ মে থেকে স্কুলে গরমের ছুটি’! খুশিতে মাতোয়ারা মাসি-বোনঝি অবশ্য এই ফাঁকে জানাতে ভোলেনি নিজেদের ছবি মুক্তির কথাও। আগামী ৬ মে ‘মিনি’ সক্কলকে পৌঁছে যেতে বলেছে প্রেক্ষাগৃহে।

এক ছবিতে অনেক ছবির প্রচারের এমন অন্য স্বাদের ভিডিয়োয় টলিউডের পাশে দাঁড়ানোর ডাক দিয়েছেন মিমি ও তাঁর পর্দার বোনঝি অয়ন্না। বলেছেন সোমবার থেকে শুরু হওয়া গরমের ছুটিতে জমিয়ে বাংলা ছবি দেখার কথা। আর সেই সঙ্গেই এই আবহাওয়ায় সুস্থ থাকা, সাবধানে থাকার কথা মনে করাতেও ভোলেননি কিন্তু!

সূত্র: আনন্দ বাজার

Latest news
Related news