Saturday, October 22, 2022

আবারও পোশাক নিয়ে বিপাকে কিয়ারা, সাহায্যের হাত বাড়ালেন কার্তিক

সম্প্রতি বলিপাড়ার অনুষ্ঠানে পোশাকের জন্য কটাক্ষের শিকার হয়েছেন কিয়ারা আডবাণী। তার দিন দুয়েকের মধ্যে আবারও নিজের পোশাকের জন্যই কয়েক মুহূর্তের জন্য বিপাকে পড়েন ‘শেরশাহ’র নায়িকা। সে দিনও সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন কার্তিক আরিয়ান। এ দিনও কার্তিকের কাছ থেকেই সাহায্য চাইলেন তাঁর সহ-অভিনেত্রী। ‘ভুল ভুলাইয়া ২’-এর নায়ক-নায়িকার রসায়ন দেখে আপ্লুত ভক্তরা। এই দিনের ঘটনার পরে প্রশংসা কুড়োলেন কার্তিক।

সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন ছবির কলাকুলশলীরা। মে মাসেই মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ২’। চেয়ারে বসে প্রশ্নের উত্তর দেওয়ার পর ছবি তোলার জন্য উঠে দাঁড়াতে হয় তাঁদের। সেই সময়ে অস্বস্তি বোধ করেন কিয়ারা। লাল রঙের ছোট একটি পোশাক পরেছিলেন তিনি। উঠে দাঁড়ানোর সময়ে ক্যামেরার থেকে নিজেকে আড়াল করার দরকার ছিল। পাশে বসে কার্তিক। পাপারাৎজিদের ক্যামেরায় দেখা যায়, তাঁকে ডেকে কিছু বলেন কিয়ারা। কার্তিক সঙ্গে সঙ্গে তাঁর সামনে ঢাল হয়ে দাঁড়ান। কিয়ারা তৎক্ষণাৎ নিজের পোশাক টানটান করে নেন। তার পরেই উঠে দাঁড়ান। ক্যামেরার সামনে থেকে সরে দাঁড়ান কার্তিকও। সহ-অভিনেত্রীকে এ ভাবে সাহায্য করতে দেখে কার্তিকের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন একাধিক মানুষ। একইসঙ্গে কিয়ারার ছোট পোশাকের জন্য তাঁকে সমালোচনা করতেও ছাড়েননি অনেকে।

দিন দুয়েক আগে সবুজ গাউন পরে অনুষ্ঠানে হাজির হয়ে কটাক্ষ শুনতে হয়েছিল তাঁকে। কিয়ারার পোশাকের নীচের অংশটি এমনই ভাবে কাটা ছিল, যাতে একটি পা দৃশ্যমান। অন্য পা স্বচ্ছ কাপড়ে ঢাকা। তার তলায় পোশাকের সাদা অংশটি দেখা যাচ্ছে। সেই সাদা অংশটি দেখে ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের ধারণা হয়, তিনি স্যানিটারি ন্যাপকিন পরে রয়েছেন।

সে দিনও পাপারাৎজিদের ক্যামেরার সামনে আসতেই খানিক অস্বস্তি বোধ করেন কিয়ারা। তাঁকে আড়াল করে পাপারাৎজিদের সামনে নিয়ে এলেন কিয়ারার সহকারী এবং কার্তিক। দু’জনেই বেশ কয়েক মুহূর্ত কিয়ারাকে আড়াল করে রেখেছিলেন।

সূত্র: আনন্দ বাজার

Latest news
Related news