Monday, November 7, 2022

বিখ্যাত ডিজাইনারের সঙ্গে রাত কাটিয়েছেন সায়েশা শিন্ডে, বললেন ‘৭-৮ ছেলের সঙ্গে

কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি ওটিটি শো ‘লক আপ’-এ প্রতিযোগীরা নিজেদেরকে আউট হয়ে যাওয়া থেকে বাঁচাতে ব্যক্তিগত জীবনের সঙ্গে সম্পর্কিত গোপনীয় খবর প্রকাশ করে থাকে। ফলে প্রায় প্রতিদিনই তারকাদের জীবনের অন্ধকার দিক আসে চর্চায়। এবার নিজের সেক্স লাইফের অন্ধকার দিক প্রকাশ্যে আনলেন ট্রান্স ওম্যান সায়শা শিন্ডে।

এই সপ্তাহে সায়শার সঙ্গে পায়েল রোহাতগির নামও চার্জশিটে ছিল। তবে এমনই একটা খবর ফাঁস করলেন সায়েশা, যা জানলে অবাক হয়ে যাবেন আপনিও! তাঁকে বলতে শোনা যায়, এটা এমন একটা গোপন কথা যেটা আমি আজ পর্যন্ত কাউকে বলতে পারিনি। আমার একজন প্রিয় ভারতীয় ডিজাইনার আছে। আমি তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম। একদিন দেখা হওয়ার পর আনন্দে জড়িয়ে ধরি। তারপর আমাদের সেক্স হয়। পরে জানতে পারলাম তার আমারই মতো ৭-৮টা ছেলের সঙ্গে সম্পর্ক আছে।” বিষয়টি জানার পর সবাই অবাক হয়।

শো-তে প্রথম দিন থেকেই লড়াই করে চলেছেন সায়েশা। বেশ কিছুসময় তাঁর বলা কথা ভাইরাল হয়েছে। শো-তে মন্দনা করিমির সঙ্গে লিপ লকের খবরও কারও অজানা নয়। তখন সায়শাকে একথাও বলতে শোনা গিয়েছিল যে, মন্দনাকে তাঁর খুব আকর্যক লাগে!

এর আগে শো-তে মুনাওয়ার ফারুকিও যৌন নির্যাতন নিয়ে মুখ খুলেছিলেন। জানিয়েছিল ৬ বছর বয়স থেকে বাড়ির দুই সদস্যের হাতে নির্যাতিত হয়েছেন তিনি ১১ বছর বয়স হওয়া পর্যন্ত। কঙ্গনাও জানিয়েছিলেন ছোটবেলায় তাঁর এলাকারই এক দাদা তাঁকে নগ্ন করে তাঁর শরীর দেখত!

সূত্র: হিন্দুস্থান টাইমস্

Latest news
Related news