Saturday, October 29, 2022

ফাতিমাকে বিয়ে করছেন আমির!

বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে চার মাস হলো। দীর্ঘ ১৬ বছর দাম্পত‍্য জীবনের পর তাদের এই বিচ্ছেদ। যা ভক্তরা সহজে মেনে নিতে পারেননি। আমির কিরণের বিচ্ছেদের পর অভিযোগ উঠেছিল তাদের মাঝে তৃতীয় কোনো ব‍্যক্তির উপস্থিতির কারণে আচমকা এই বিচ্ছেদ। তৃতীয় ব‍্যক্তি হিসেবে নাম উঠেছিল আমিরের ‘দঙ্গল’ সহ অভিনেত্রী ফতিমা সানা শেখের।

এবার গুঞ্জন উঠেছে, ফাতিমাকে বিয়ে করছেন আমির। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আমির ও ফতিমার বিয়ের ছবি। সেখানে দাবি করা হচ্ছে যে দুজন ইতোমধ্যে কবুল বলেছেন। ছবির ক্যাপশনে দেখা যাচ্ছে, ফতিমা শেখ দঙ্গল ছবিতে আমির খানের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। গীতা ফোগাটের চরিত্রে দেখা যায় তাকে। আর এখন তিনিই আমির খানের তৃতীয় বেগম।

তবে একটু ভালো করে দেখলেই বোঝা যাবে ছবিগুলো এডিট করা হয়েছে। আমিরের ছবিটি ঠিকঠাক থাকলেও পাশে ফতিমার ছবিটির সঙ্গে বেশ কারুকাজ করা আছে। আসল ছবিগুলোতে আমিরের পাশে আছেন তার সাবেক স্ত্রী কিরণ। তার মুখের জায়গায় এডিট করে বসানো হয়েছে ফতিমার মুখ। আকাশ অম্বানির বাগদানের ছবি এটি। তবে এ বিষয়ে কোনো মন্তব‍্য করেননি আমির বা ফতিমা কেউই।

Latest news
Related news