Saturday, October 22, 2022

শরীর-মুখ ছাড়াও অনেক কিছু দেখানোর আছে: জারিন

বলিউড অভিনেত্রী জারিন খান কাজ পাচ্ছেন না। গত প্রায় তিন বছরে মাত্র একটি সিনেমায় কাজ করেছেন। নতুন কোনো সিনেমা বা ওয়েব সিরিজেও ডাক আসছে না তার কাছে। তিনি নিজেই বিষয়টি জানিয়েছেন।

জারিন খানের আক্ষেপ, তিনি নিজের অভিনয় দক্ষতা প্রমাণের সুযোগ পাননি। কেবল তার শরীর ও চেহারা প্রদর্শনকেই গুরুত্ব দিয়েছে সবাই। জারিন বলেন, ‘অন্তত আমায় নিজেকে প্রমাণ করার একটা সুযোগ দেওয়া হোক। এমন চরিত্রের প্রস্তাব আসছে কেন, যেগুলোতে আমার কোনও ভূমিকাই নেই শুধু মুখ দেখানো ছাড়া?

এক সাক্ষাৎকারে জারিন খান আরও জানান, নারীদের জন্য উপযোগী কত ভালো ভালো চরিত্র তৈরি হয়। কত শক্তিশালী ভূমিকা থাকে। কিন্তু সেসবে তিনি ডাক পান না!

২০১০ সালে ‘বীর’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় জারিন খানের। তখন কিছুটা জনপ্রিয়তাও পেয়েছিলেন। এরপর একে একে বেশ কয়েকটি সিনেমায় তাকে দেখা গিয়েছিল। ‘হেট স্টোরি ৩’ কিংবা ‘ওয়াজা তুম হো’-এর মতো আলোচিত সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। কিন্তু ক্যারিয়ার মজবুত করতে পারেননি।

আফসোস করে জারিন খান জানান, তার ওপর কেউ বিশ্বাস রাখছে না। তিনি যে কেবল রূপ-শরীর সর্বস্ব নায়িকা নন, তারও যে অভিনয় করার ক্ষমতা আছে, সেটা কেউ যেন আমলেই নিচ্ছে না। জারিনের স্পষ্ট বক্তব্য, ‘আমি কেবল আমার রূপ আর শরীর নই। তার চেয়ে অনেক বেশি কিছু। এবার সেটাই প্রমাণ করার সময় এসেছে।’

Latest news
Related news