Saturday, October 22, 2022

ঈদে ক্লাব ইলেভেনের চার নাটক

ঈদুল ফিতর উপলক্ষে চারটি নাটক নির্মাণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ক্লাব ইলেভেন। নাটকগুলোতে অভিনয় করেছেন হালের জনপ্রিয় সব তারকা। প্রতিটি নাটকটি নির্মাণ হয়েছে ঈদুল ফিতরের জন্য।

শিহাব শাহীন নির্মাণ করেছেন ‘ভাঙ্গা পুতুল’ ও ‘কমলা রঙের রোদ-২’ শিরোনামের দুটি নাটক। এগুলো রচনা করেছেন ডাক্তার জাহান সুলতানা। ‘ভাঙা পুতুল’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরফান নিশো, তাসনিয়া ফারিন, খালেকুজ্জামান প্রমুখ।

‘কমলা রঙের রোদ-২’ নাটকটিতে জুটিবদ্ধ হয়েছেন তাহসান ও তাসনিয়া ফারিন। এ ছাড়া কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাড বাজ’ নাটকটি থাকছে এবারের অনুষ্ঠানমালায়। এতে অভিনয় করেছেন সাফা কবির, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, পার‌সা ইভানা, সাইদুর রহমান পাভেল, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

রুবেল হাসান নির্মাণ করেছেন অসাধারণ ভালোবাসার গল্পে নির্মিত নাটক ‘এক জনমে ভালোবেসে’। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব , সাবিলা নূরসহ আরও অনেকে। নাটক চারটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না।

তিনি জানান, ঈদে ‘ক্লাব ইলেভেন’ ইউটিউব চ্যানেলে প্রচার হবে নাটকগুলো। মানুষের জীবনে ঘটে যাওয়া প্রেম-বিরহ, প্রাপ্তি-অপ্রাপ্তি, মায়া-মমতা, দায়িত্ব ও দায়বদ্ধতার মিশেলে নির্মিত হয়েছে এই নাটকগুলো। এবারের নাটকগুলো দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।

Latest news
Related news