Saturday, October 22, 2022

লাস্যময়ী রূপে ধরা দিলেন জয়া

জয়া আহসান তার অভিনয়ে মুগ্ধ করেছেন দুই বাংলার দর্শকদের। শুধু অভিনয় নয়, তার রূপের সৌন্দর্যেও কমতি নেই তার। বয়সের সংখ্যাকে শুধু সংখ্যা হিসেবেই রেখে ঈর্ষণীয় রূপের জৌলুস এখনো দারুণভাবে ধরে রেখেছেন তিনি।

বাংলাদেশি এই অভিনেত্রী নিজের জনপ্রিয়তার সীমানা ছাড়িয়ে প্রতিবেশী দেশ ভারতেও অবস্থান গড়ে নিয়েছেন। দুই দেশেই তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী। নতুন কোনো সিনেমা বা সোশ্যাল মিডিয়ায় কোনো নতুন ছবি পোস্ট তিনি থাকেন আলোচনায়।

সম্প্রতি জইয়া তার সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন ফটোশুটের কয়েকটি ছবি শেয়ার করেছেন। আর তাতেই ঝড় তুলেছেন ভক্তদের মনে। জয়ার শেয়ার করা ছবিতে দেখা গেল, পরনে লাল-সাদা রঙের ভারী কাজের লেহেঙ্গা। অনাবৃত উদর, বক্ষের অনেকখানি দৃশ্যমান, বেণি করা চুল পড়ে আছে কাঁধ ছুঁয়ে বুকের ওপর, সেই বেণীতে গুঁজে নিয়েছেন লাল গোলাপ। গয়নাও পরেছেন পোশাকের সঙ্গে মিল রেখে।

জানা যায়, একটি ম্যাগাজিনের জন্য এই ফটোশুটে অংশ নিয়েছেন জয়া। তার আবেদনময়ী ছবি দেখে ভক্তরা বেশ খুশি। কমেন্ট বক্সে চোখ রাখলেই মেলে সেটার প্রমাণ।

নির্মাতা রিয়াজুল রিজু মন্তব্য করেছেন, ‌কেন আপনি এত সুন্দরী? কেউ লিখেছেন গর্জিয়াস লেডি আবার কেউ বলেছেন চেরি ফুলের মতো সুন্দর লাগছে আপনাকে। আরেকজন লিখেছেন, বাংলার রানী।

এদিকে জয়া আহসান সম্প্রতি সম্পন্ন করেছেন একটি ইরানি সিনেমার কাজ। যেটার নাম ‘ফেরেশতে’। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মূর্তজা অতাশ জমজম। ঢাকার কয়েকটি লোকেশনে হয়েছে এর চিত্রায়ণ।

সূত্র: সময় টি‌ভি

Latest news
Related news