Sunday, October 23, 2022

একফ্রেমে কাপুর খানদানের তিন মহিলা, চিনতে পারছেন? ছবির শেয়ার করলেন অনিল কাপুর

স্ত্রী সুনীতা কাপুর, শাশুরিমা কৃষ্ণারাজ কাপুর এবং নীতু কাপুরের একটি পুরনো ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন অভিনেতা অনিল কাপুর। ‘সুন্দর স্মৃতি’, ছবিতে অনুরাগীরা ভালোবাসা উজাড় করেছেন।ইনস্টাগ্রামে রবিবার সকালে ছবি শেয়ার করে অনিল লিখেছেন, ‘শ্রীমতি কৃষ্ণারাজ কাপুর, শ্রীমতি নীতু কাপুর এনং আমার স্ত্রী সুনীতা, ফিরে দেখা।’ ছবিতে সবার আগে রয়েছেন কৃষ্ণারাজ, তাঁকে অনুসরণ করছেন নীতু এবং সুনীতা। হাতে খাবারের প্লেট দেখেই বোঝা যাচ্ছে, কোনও বুফে পার্টির ছবি।

পুরনো দিনগুলির কথা মনে করে অনিলের ছবিতে কমেন্ট করেছেন নীতু। লিখেছেন, ‘অত্য নস্ট্যালজিক।’ এই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেছেন নীতু। ক্যাপশনে লিখেছেন, ‘মা, সুনীতা এবং আমি।’

অনিল-সুনীতার ছোট মেয়ে তথা পরিচালক রিয়া কাপুরও ছবিতে কমেন্ট করেছেন। লিখেছেন, ‘আমার মায়ের মুখটা (সঙ্গে জুড়ে দিয়েছেন আগুনের ইমোজি)।’ এক নেটিজেনের মন্তব্য,বড় মেয়ে তথা সোনম কাপুরের মুখের সঙ্গে মা সুনীতা কাপুরের মুখের অনেক মিল রয়েছে।

দীর্ঘ দিনের বন্ধুত্ব নীতু কাপুর এবং সুনীতা কাপুরের। নীতুর ছেলে রণবীর কাপুর এবং সুনীতার মেয়ে সোনম কাপুর ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে একসঙ্গে বলিউডে ডেবিউ করেন। নীতু তাঁর প্রয়াত শাশুরির সঙ্গেও খুব ঘনিষ্ঠ ছিলেন। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে শেয়ার করেছেন, তিনি ঋষি কাপুর সম্পর্কে শাশুড়িমায়ের কাছে অভিযোগ করতেন। অভিনেত্রী যোগ করেছেন, পুত্রবধূ আলিয়া ভাটের সঙ্গেও একই রকমের সম্পর্ক চান তিনি।

সূত্র: হিন্দু স্থান টাইমস্

Latest news
Related news