Wednesday, November 2, 2022

সৃজলার সঙ্গে বিচ্ছেদ, কোনও তৃতীয় ব্যক্তির কারণে নয়, সাফ জানালেন রোহণ

টেলিপাড়ায় জোর গুঞ্জন যে শন বন্দ্যোপাধ্য়ায়ের(Sean Banerjee) প্রেমে পড়েছে সৃজলা গুহ(Srijala Guha) আর সেই কারণেই রোহণ ভট্টাচার্যের(Rohaan Bhattacharya) সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন অভিনেতা। মন ফাগুন ধারাবাহিকে নজর কেড়েছে শন-সৃজলার রসায়ন। সেখান থেকেই এি দুই অভিনেতার মধ্যে নতুন সম্পর্কের সূচনা হয়েছে, এমনটাই খবর। তবে সেই গুঞ্জনকে কার্যত নস্যাৎ করে দিলেন রোহন।

রবিবার নিজের সোশ্যাল মিডিয়ায় রোহণ লেখেন,’আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটি একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে ভীষণ সম্মান করি আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারোর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকমের প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের সেভাবেই স্পেস দেওয়া হবে।’

এই প্রথম সৃজলার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেতা। পাশাপাশি এটাও জানিয়েদিলেন যে তাঁংদের বিচ্ছেদের জন্য যে বারবার কাঠগড়ায় দাঁড় করিয়ে দেওয়া হচ্ছিল শনকে, তা একেবারেই ভুল। গত ছয় বছর একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন রোহণ ও সৃজলা।

Latest news
Related news