Friday, October 21, 2022

রাজনীতিতে আসা প্রসঙ্গে মুখ খুললেন জিৎ

টালিউড সুপারস্টার জিৎ। পুরো নাম জিতেন্দ্র মাদনানি। তেলুগু সিনেমায় অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু হয়েছিল জিতের। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে নিজেকে থিতু করেছেন টালিউডে। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে নিজের অবস্থান পাকা করেছেন এ অভিনেতা।

ঈদ উপলক্ষ্যে মুক্তি পেয়েছে জিৎ অভিনীত ‘রাবণ’ সিনেমাটি। সিনেমাটি নিয়ে জিৎ ভক্তদের মধ্যে তুমুল আগ্রহ দেখা গেছে। মুক্তির আগে পোস্টারে ছেয়ে গিয়েছিল পুরো নেট দুনিয়া। পশ্চিমবঙ্গের মোট ২৮টি হলে মুক্তি পেয়েছে ‘রাবণ’।

সিনেমার তুমুল সাড়ায় উচ্ছ্বসিত জিৎ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে শনিবার লাইভ আড্ডা দিয়েছেন তিনি। জানিয়েছেন অজানা বিভিন্ন তথ্য। রাজনীতি প্রসঙ্গেও মুখ খুলেছেন জিৎ। আড্ডায় এক প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, বোঝেন না বলেই রাজনীতিকে না করে দিয়েছেন। তার ভাষায়, ‘রাজনীতি আমার জন্য না’।

রাজনীতি কেন এত আপত্তিকর? এমন প্রশ্ন করেছিলেন সঞ্চালক। প্রথমে সুকৌশলে উত্তর এড়িয়ে যাচ্ছিলেন জিৎ। পরে অবশ্য জবাব দিয়েছেন। বলেছেন, ‘যা বুঝি না তা নিয়ে কী কথা বলব?’ আগামীতেও রাজনীতিতে আসবেন না জিৎ। কারণ হিসেবে তার ভাষ্য, রাজনীতি তার জন্য না।

এদিকে নিজের সিনেমার মুক্তি নিয়ে বেশ ব্যস্ত জিৎ। ‘রাবণ’ সিনেমার প্রমোশনে একটি ইফতার পার্টিতেও যোগ দিয়েছিলেন তিনি। তাকে দেখতে মঞ্চের সামনে জনতার ভিড় ছিল চোখে পড়ার মতো।

সূত্র: আনন্দবাজার

Latest news
Related news