Thursday, October 20, 2022

কিয়ারাকে সাহায্য করে প্রশংসিত কার্তিক

সম্প্রতি বলিপাড়ার অনুষ্ঠানে পরে আসা পোশাকের জন্য কটাক্ষের শিকার হয়েছেন বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানী। সেই অপ্রীতিকর পরিস্থিতির জের কাটতে না কাটতেই দুদিনের মধ্যে আবারও নিজের পোশাকের জন্য বিপাকে পড়েন কাবির সিংয়ের নায়িকা। প্রথমবার সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন কার্তিক আরিয়ান। তাই কোনো দ্বিধা ছাড়াই পরের বারও কার্তিকের কাছ থেকেই সাহায্য চাইলেন তার সহঅভিনেত্রী কিয়ারা আদভানী। নতুন সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-এর নায়ক-নায়িকার চমৎকার রসায়ন দেখে উচ্ছ্বসিত ভক্তরা এদিকে সেই দিনের পর থেকে যেন আরও বেশি জনপ্রিয় হয়ে গেলেন কার্তিক আরিয়ান।

সেদিন সবুজ গাউন পরে এসে অনুষ্ঠানে সমালোচিত হয়েছিলেন কিয়ারা। তার পোশাকের নিচের অংশটি এমনইভাবে কাটা ছিল, যাতে একটি পা পুরোপুরি দেখা যাচ্ছে আর অন্য পা কাপড়ে ঢাকা। তবে পোশাকের নিচের সাদা অংশটি নিয়ে শুরু হয় মূল আলোচনা। ইনস্টাগ্রাম টুইটারে ভিন্ন ভিন্ন মন্তব্যের মাঝে পোশাকটি বাজেভাবে সমালোচিত হয়।

নতুন সিনেমার প্রচারে প্রেস কনফারেন্সে হাজির হয়েছিলেন ছবির কলাকুলশলীরা। মে মাসেই মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ২’। চেয়ারে বসে প্রশ্নের উত্তর দেওয়ার পর ছবি তোলার জন্য উঠে দাঁড়ায় কার্তিক-কিয়ারা। সেই সময়ে হঠাৎ করে অস্বস্তিবোধ করতে শুরু করেন কিয়ারা। লাল রঙের ছোট ড্রেস আর ওপরে কোট পরেছিলেন তিনি। উঠে দাঁড়ানোর পর কিছুটা ইতস্ততবোধ করতে থাকেন কিয়ারা । অতঃপর পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পরে পাশে বসে থাকা কার্তিককে ডেকে কিছু বলেন কিয়ারা। কার্তিক সঙ্গে সঙ্গে সিনেমার নায়কের মতোই আসল জীবনে কিয়ারার সামনে ঢাল হয়ে দাঁড়ান । কিয়ারা তৎক্ষণাৎ নিজের পোশাকটা ঠিকঠাক করে নেন। তার পরেই উঠে দাঁড়ান। তখন আস্তে করে ক্যামেরার সামনে থেকে সরে দাঁড়ান কার্তিকও। সিনেমার মতো নায়িকাকে বিপদ থেকে এভাবে উদ্ধার করতে দেখে কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ তার ভক্তরা। কিন্তু এদিকে কিয়ারার পোশাকের জন্য তাকে সমালোচনা করা থেকেও বিরত থাকেনি নেটিজেনরা।

Latest news
Related news