Thursday, October 20, 2022

সুপার হট শুভশ্রীর উদ্দাম ড্যান্স ভাইরাল লাল পোশাকে

চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলি। নিজের অভিনয় দক্ষতা গুণেই জায়গা করে নিয়েছেন টলিউডের অন্দরে। একজন অভিনেত্রীর পাশাপাশি তিনি রাজ চক্রবর্তীর স্ত্রী এমনকি ইউভানের মাও বটে। সংসার সন্তান সামলে বেশ নিজের কেরিয়ারের দিকেও ভীষণ ভাবে মনোযোগী শুভশ্রী। মাঝে মধ্যেই কোনো না কোনো কারণে সংবাদের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর পুরনো একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে শুভশ্রীকে একটি গানের শুট করতে দেখা যাচ্ছে। ‘নবাব’ সিনেমার ‘দেবো তোকে দেবো ষোল আনা’ গানে শুট করতে দেখা যাচ্ছে। তার পরনে রয়েছে লাল রঙের ওয়েস্টার্ন ড্রেস। একেবারে ছিপছিপে ফিগারে শুভশ্রীর এই লুক মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মা হওয়ার পর অনেকটাই ওজন বেড়ে গিয়েছিল অভিনেত্রীর। এই নিয়ে নেটিজেনদের কাছ থেকে কম কটু কথা শুনতে হয়নি তাকে। তবে, একেবারেই তাতে কান দেননি অভিনেত্রী। বরং নিজের মতো করে বিষয়টিকে সামলেছেন। এখন আগের থেকে অনেকটাই ওজন কমেছে তার।

নিজেকে আবারও ফিরিয়ে এনেছেন আগের শেপে। এখন মাঝে মধ্যেই নিত্য নতুন হট লুকে ধরা দেন। আর সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়। সম্প্রতি শুভশ্রীর এই নাচের ভিডিও হু হু করে ছড়িয়ে পড়েছে।

Latest news
Related news