Friday, October 21, 2022

সমালোচনার ঝড় ছবি, রমজান মাসে নুসরাতের বিকিনি পড়া ছবি পোস্ট

নুসরাত জাহান হলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী। বির্তক যেন এই অভিনেত্রীকে ছাড়তে চায়না। অভিনেত্রীর বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে যশের সঙ্গে সম্পর্ক এমনকি সন্তানের পিতৃপরিচয় সবকিছু নিয়ে বারবার তিনি সমালোচনার মুখে পড়েছেন। বিভিন্ন কারণের জন্য মাঝে মধ্যেই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। সম্প্রতি ঈশানের মাম্মি আবার ও বিতর্কিত হলেন এবং খবরের শিরোনামে উঠে এলো অভিনেত্রীর নাম। তবে এবার কোন ব্যক্তিগত কারণে নয়, বেফাঁস মন্তব্যর জন্যও নয়, পোশাকের জন্য এবার তিনি কটাক্ষের মুখে পড়েছে।

এর আগেও বেশ কয়েকবার পোশাক বিভ্রাটের শিকার হয়েছিলেন তিনি। সেই সময়েও ধর্মীয় দিক থেকে তাঁকে উল্টোপাল্টা পোশাক পরার জন্য কটাক্ষ করা হয়েছিল।সম্প্রতি আবারও পোশাককে কেন্দ্র করে অভিনেত্রীর বিরুদ্ধে উঠল সমালোচনার ঝড়। সম্প্রতি রমজান মাসের আবহে অভিনেত্রী খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি আপলোড করেছেন। আর সেটি ঘিরে শুরু হয়েছে সমালোচনা।

সোশ্যাল মিডিয়াতে (Social Media) অভিনেত্রী নুসরাত মাঝে মধ্যে বিভিন্ন রকমের ছবি শেয়ার করেন। সম্প্রতি রমজান মাসের প্রাক্কালে তিনি খোলামেলা একটি পোশাকের ভিডিও শেয়ার করেছেন। সেই ছবি দেখেই তিনি নেটিজেনদের রোষের মুখে পড়েছেন। অভিনেত্রীকে একজন নেটিজেন মন্তব্য করেছেন ‘এটা কেমন পোশাক! রমজান মাসে ভদ্র হয়ে থাকতে পারো না?’। আবারো আর একজন মন্তব্য করেছেন ‘তোমার এই ধরনের পোশাক পরা একদমই উচিত হয়নি। তুমি না এখন হিন্দু বাড়ির বউ’। আবারও একজন তাঁকে রাজনৈতিক দিক থেকে খোঁচা মেরে বলেন ‘উনি হয়তো এখন ভুলে গেছে উনি এখন বসিরহাটের এমপি’।

বসিরহাটের এমপি নুসরাত এই দিন সোশ্যাল মিডিয়ায় সমুদ্র সৈকত থেকে তোলা ভিডিওটি শেয়ার করে, ক্যাপশনে লিখেছিলেন ‘রানীর মত জীবন কাটাও ‘। তবে সমুদ্রসৈকতে এই বিকিনি পরিহিত ভিডিও শেয়ার হতেই একে একে কটাক্ষের তির তাঁর দিকে আসতে শুরু করে। তবে আপাতত এই সমস্ত নেগেটিভ মন্তব্য নিয়ে মাথা ঘামাতে চান না অভিনেত্রী। স্বামী যশ এবং সন্তান ঈশানকে নিয়ে ভরপুর সংসার করছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর ‘ জয় কালী কলকাত্তাওয়ালী’ এবং ‘মাস্টার মশাই আপনি কিছু দেখেননি’ এই দুটি ছবি মুক্তি পেতে চলেছে। আপাতত তাঁর এই আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর দিকে তাকিয়ে রয়েছেন তাঁর অজস্র অনুরাগীরা।

Latest news
Related news