Thursday, November 10, 2022

রণবীর ও আলিয়ার প্রতিবেশী হতে চলেছেন রাহুল-আথিয়া

কিছু দিন আগেই জানা গিয়েছিল যে মুম্বইয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন কেএল রাহুল এবং আথিয়া শেটি। তবে এখন জানা গিয়েছে, সে রকম কোনও পরিকল্পনা নেই এই জুটির। তাঁরা নাকি মুম্বইয়ের পালি হিলে একটি ফ্ল্যাট কিনে রেখেছেন।

তার থেকেও চমকপ্রদ ব্যাপার, সেই ফ্ল্যাটের দু’টি বাড়ি পরেই থাকেন সদ্য বিবাহিত রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। অর্থাৎ, বলিউডের ‘রণলিয়া’ জুটির প্রতিবেশী হতে চলেছেন রাহুল এবং আথিয়া।

সম্প্রতি রণবীর এবং আলিয়া বিয়ে করেছেন। এর পরেই তারা মুম্বইয়ের একটি বিলাসবহুল ফ্ল্যাটে একত্রে বসবাস শুরু করেছেন। তাঁর দু’টি বাড়ি পরেই রয়েছে রাহুল-আথিয়ার ফ্ল্যাট। কেউ বলেছেন, সেই ফ্ল্যাটটি নাকি আথিয়াকে কিনে দিয়েছেন তাঁর বাবা সুনীল শেট্টি।

তবে অন্য পক্ষের মত, রাহুল নিজেই নাকি ফ্ল্যাটটি কিনেছেন। ফ্ল্যাটের কাজ এখনও চলছে। বিয়ের পরেই ওই ফ্ল্যাটে রাহুল এবং আথিয়া চলে যেতে পারেন। তবে আপাতত রাহুল একটি ভাড়া নেওয়া ফ্ল্যাটেই থাকবেন বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, রাহুল এবং আথিয়ার ফ্ল্যাট একদম সমুদ্রের ধারে। চারটি ঘর রয়েছে ফ্ল্যাটে। সেই ফ্ল্যাটের সাজসজ্জার কাজ করছেন খোদ সুনীলের স্ত্রী মানা শেট্টি। তিনি নিজে ঘরসজ্জার ব্যাপারে পারদর্শী। তাই মেয়ের ফ্ল্যাট সাজানোর দায়িত্বও তিনি নিয়ে ফেলেছেন।

জানা গিয়েছে, এই বছরই বিয়ে হতে চলেছে তাঁদের। তবে রণবীর এবং আলিয়া দীর্ঘ দিন ওই ফ্ল্যাটে থাকবেন না। তাঁদের একটি বাংলো তৈরির কাজ চলছে। সম্পূর্ণ হলে সেখানে উঠে যাবেন।

Latest news
Related news