Friday, October 21, 2022

‘আই লাভ ইউ’ গানটি মাঠে-ময়দানের ভক্তদের জন্য: জেমস

ব্যান্ড তারকা জেমস দীর্ঘ ১২ বছর পর নতুন গান নিয়ে আসছেন। ‘আই লাভ ইউ’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন জেমস নিজেই। গানের কথা রচনায় তার সঙ্গে আছেন বিশু শিকদার।

আসছে ঈদের আগের রাতে গানটি প্রকাশ হতে যাচ্ছে।আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে আয়োজিত এক আড্ডায় গানটির বিষয়ে জানা গেছে।

এ সময় জেমস দ্য ডেইলি স্টারকে বলেন, ‘বহুদিন পর নতুন গান বাঁধলাম। তবে এবার গানটির বিষয় নির্বাচন একেবারেই ভিন্ন। গানটি আমার ভক্তদের উদ্দেশ্য করে বেঁধেছি, সুর করেছি, কম্পোজিশন করেছি।’

‘যারা আমার মাঠে ময়দানের শ্রোতা তাদের জন্য “আই লাভ ইউ” গানটি। এই গানটি সেই ভক্তদের উৎসর্গ করছি,’ বলেন জেমস।তিনি বলেন, ‘আমার মাঠে ময়দানের দর্শক-শ্রোতাদের একটাই চাওয়া ছিল।

তাদের মনের আশা পূরণ করেছি। যেখানেই যেতাম তারা নতুন গানের কথা বলত। সে কারণে এই নতুন গান। এছাড়া অনেকদিন পর আমার সাংবাদিক ভাই, বন্ধুদের দেখে খুব ভালো লাগছে। নতুন গানটি দিয়ে সূচনা হলো।

সামনে আরও কয়েকটি গান প্রকাশ হবে। এরপর সবগুলো মিলিয়ে অ্যালবাম আকারেও প্রকাশ করা হবে।”আই লাভ ইউ’ গানটির ভিডিওচিত্রে জেমস নিজেও অংশ নিয়েছেন। মিউজিক ভিডিওটি বসুন্ধরা ডিজিটাল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

Latest news
Related news